BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বেলাগাম সৌমিত্র খাঁ, রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরাকে ‘হাফপ্যান্ট মন্ত্রী’ বলে কটাক্ষ

Published by: Sucheta Sengupta |    Posted: June 22, 2020 9:44 pm|    Updated: June 22, 2020 10:34 pm

BJP MP Saumitra Khan insults minister Shyamal Santra by saying 'halfpant minister'

টিটুন মল্লিক, বাঁকুড়া: দলীয় কর্মিসভা থেকে ফের প্রকাশ্যে বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। রাজ্যের পঞ্চায়েত দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরাকে ‘হাফপ্যান্ট মন্ত্রী’ বলে অশালীন সুরে কটাক্ষ করলেন তিনি। সৌমিত্র খাঁ’র আরও মন্তব্য, আগেরবারের ভোটে মন্ত্রী নিজের বুথেই হেরে গিয়েছেন। তাঁর এহেন কুরুচিকর মন্তব্য নিয়ে ফের শোরগোল রাজনৈতিক মহলে।

সোমবার সৌমিত্র খাঁ’র হাত ধরেই জেলায় বিজেপির শক্তিবৃদ্ধি হয়েছে। কোতুলপুর বিধানসভা এবং বিষ্ণুপুর বিধানসভা এলাকা ৭০০ জন কর্মী সমর্থক পদ্ম শিবিরে যোগদান করেন। সৌমিত্র বাবুর দাবি, দলবদল করা এই কর্মী-সমর্থকরা মূলত কংগ্রেস, তৃণমূল কংগ্রেস এবং সিপিএম থেকে আগত।

[আরও পড়ুন: পরকীয়ায় বাধা দিয়েছে মেয়ে, শায়েস্তা করতে নিজের প্রেমিককে দিয়ে ধর্ষণ করাল মা]

সোমবার বিষ্ণুপুরের দলীয় কার্যালয়ে দলের নতুন সদস্যদের যোগদান কর্মসূচির শুরুতেই কোতুলপুরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের পঞ্চায়েত দপ্তরের রাষ্ট্রমন্ত্রীকে ‘হাফপ্যান্ট মন্ত্রী’ বলে কটাক্ষ করেন তিনি। তাঁকে নিয়ে আরও একাধিক আক্রমণ করেন। রাজনৈতিক মহলের একাংশের মতে, তাঁর হাত ধরে এদিন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত কোতুলপুর এবং বিষ্ণুপুর বিধানসভা এলাকায় বিজেপির শক্তিবৃদ্ধি হওয়ায় আত্মবিশ্বাস আরও বেড়েছে যুব মোর্চার রাজ্য সভাপতির। তার জেরেই এমন লাগামহীন মন্তব্য করে বসেছেন তিনি। এদিন তৃণমূল, সিপিএম থেকে প্রায় ৭০০ জন কর্মী সমর্থক বিজেপির পতাকা হাতে তুলে নেন। একদা তৃণমূলের এই গড়ে গত লোকসভা ভোটের পর থেকেই পদ্ম ফুল ফুটতে শুরু করেছে। 

[আরও পড়ুন: একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ, বিজেপি জেলা সভাপতির পদত্যাগ চাইছেন দলীয় কর্মীরাই]

আগামী বিধানসভা ভোটের আগে তৃণমূল শিবির ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দেওয়ার এই ঢল যে আরো বাড়বে, তা-ই দিন বিজেপির এই কর্মসূচিতে ইঙ্গিত দিয়েছেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি নেতা,কর্মীরা। এই সভায় হাজির ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি স্বপন ঘোষ, অমর শাখা-সহ অন্যান্যরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement