BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এবার উত্তরবঙ্গেও শুরু বিজেপির ভাঙন! তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ারের জেলা সভাপতি

Published by: Tiyasha Sarkar |    Posted: June 20, 2021 6:33 pm|    Updated: June 20, 2021 6:38 pm

BJP President of Alipurduar will be join TMC on Monday | Sangbad Pratidin

রাজ কুমার, আলিপুরদুয়ার: ফের বিজেপি (BJP) শিবিরে ভাঙন। এবার তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ারের বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। তার সঙ্গে আরও ৬ বিজেপি নেতা সোমবার হাতে তুলে নেবেন ঘাসফুল শিবিরের পতাকা।

একুশের নির্বাচনের আগে তৃণমূল ত্যাগের হিড়িক পড়েছিল নেতা-কর্মীদের মধ্যে। ভোট মিটতেই উলটো সুর। তৃণমূল ত্যাগী অনেকেই ফের ঘরে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছেন। এই পরিস্থিতিতে এবার তৃণমূলে যোগ দিচ্ছে আলিপুরদুয়ারের বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। দলত্যাগের কথা স্বীকার করে নিয়েছেন তিনি নিজেই। গঙ্গাপ্রসাদ শর্মা জানিয়েছেন, আগামিকাল অর্থাৎ সোমবার কলকাতায় তৃণমূল ভবনে শাসকদলে যোগ দেবেন তিনি। সঙ্গে যাবেন আরও ৬ জন। যদিও বিষয়টি জানা নেই বলেই জানিয়েছেন আলিপুরদুয়ারের জেলা তৃণমূল সভাপতি। তবে গঙ্গাপ্রসাদ শর্মা যোগ দিতে চাইলে তাঁকে স্বাগত জানিয়েছেন তিনি। দলত্যাগের কথা জানানোর পাশাপাশি সোমবারই বিজেপির একটি গ্রুপ লেফট করেছেন গঙ্গাপ্রসাদ।

[আরও পড়ুন:  পুলিশ হেফাজতে মালদহ হত্যাকাণ্ডে অভিযুক্ত ও তার ২ বন্ধু, অস্ত্র আইনেও মামলা রুজু]

উল্লেখ্য, বহুদিন ধরেই আরএসএসের সঙ্গে যুক্ত ছিলেন গঙ্গাপ্রসাদ শর্মা। পরবর্তীতে ২০১৯ সালের লোকসভা নির্বাচেনর আগে আলিপুরদুয়ারের জেলাসভাপতির দায়িত্ব পান গঙ্গাপ্রসাদ শর্মা। তারপরই লোকসভায় ভাল ফল করে বিজেপি। একুশেও গঙ্গাপ্রসাদ শর্মার জোরেই আলিপুরদুয়ারের ৫ টি আসন বিজেপির দখলে রয়েছে বলেই রাজনৈতিক মহলের দাবি। যদিও গঙ্গাপ্রসাদ শর্মাকে গুরুত্ব দিতে নারাজ শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর কথায়, “গঙ্গাপ্রসাদ বিমল গুরুংয়ের চেয়ে বড় নেতা নন। গুরুং সমতল থেকে পাহাড়-সব জায়গা ঘুরেও এবার তৃণমূলকে জেতাতে পারেনি। গঙ্গাপ্রসাদ দল ছাড়লে কোনও প্রভাব পড়বে না, আরও বড় গঙ্গাপ্রসাদ আসবে।”

[আরও পড়ুন:সন্তানের চোখের সামনে স্ত্রীকে নৃশংস অত্যাচার! দাসপুরে বধূ ‘খুনে’ পুলিশের জালে দেওর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement