BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুখ্যমন্ত্রীর মুখে সংবিধান, মানসম্মানের কথা মানায় না’, কটাক্ষ দিলীপের

Published by: Sayani Sen |    Posted: May 30, 2021 11:32 am|    Updated: May 30, 2021 12:54 pm

BJP State President Dilip Ghosh slams CM Mamata Banerjee over cyclone Yaas review meeting issue ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘যশ’ বা ‘ইয়াসে’র (Cyclone Yaas) প্রভাব কেটে গিয়েছে। তবে ঘূর্ণিঝড় পরবর্তী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর্যালোচনা বৈঠক নিয়ে তোলপাড় রাজনীতির আলিন্দ। এই প্রসঙ্গে শনিবারই প্রধানমন্ত্রীকে জোরাল আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই ইস্যুতে রবিবার খড়গপুরের চা চক্রে অংশ নিয়ে সরাসরি মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলেন বিজেপির রাজ্য সভা দিলীপ ঘোষ।

তিনি বলেন, “কী হয়েছে সারা দুনিয়া দেখেছে। উনি মুখ্যসচিবকে নিয়ে ঢুকলেন। আবার তাঁকে নিয়ে বেরিয়ে গেলেন। এটা কোন ধরনের ভদ্রতার মধ্যে পড়ে? এটা কী ধরনের সম্মান? সেজন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখে সংবিধান, মানসম্মান এসব মানায় না। উনি রাজনীতি করতে চাইছেন করুন।” উল্লেখ্য, গত শুক্রবার ওড়িশার ‘যশ’ বিধ্বস্ত এলাকা পরিদর্শনের পর কলাইকুন্ডায় পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মুখ্যমন্ত্রী তাঁর সঙ্গে দেখা করেন। ক্ষয়ক্ষতি সম্বলিত একটি রিপোর্ট প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন তিনি। সুন্দরবন এবং দিঘার জন্য মোট ২০ কোটি টাকা আর্থিক প্যাকেজের কথা বলেন। তবে প্রধানমন্ত্রীর রিভিউ মিটিংয়ে যোগ দেননি তিনি। আগেই নবান্নের তরফে ওই বৈঠকে বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর উপস্থিতি নিয়ে আপত্তি করা হয়। মমতা বৈঠকে যোগ না দেওয়া নিয়ে চলছে জোর চর্চা। শনিবার নবান্নে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী সমালোচনার জবাব দেন। তাঁকে বারবার অপমান করা হয় বলেও দাবি করেন। তারই পালটা প্রতিক্রিয়া দিলীপের।

[আরও পড়ুন: মুকুটে নয়া পালক, বিশ্ব র‍্যাঙ্কিংয়ে রাজ্যে তৃতীয় স্থানে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়]

এদিকে, ‘যশ’ পরবর্তী পরিস্থিতিতে সম্প্রতি ‘দুয়ারে ত্রাণ’ প্রকল্পের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে প্রসঙ্গেও রাজ্য সরকারকে খোঁচা দেন বিজেপির রাজ্য সভাপতি। ত্রাণ সকলে পাচ্ছেন না। এমনকী ত্রাণ নিয়ে রাজনীতি করা হচ্ছে বলেও অভিযোগ তাঁর। দিলীপ ঘোষের (Dilip Ghosh) কথায়, “দুয়ারে ত্রাণ, দুয়ারে রেশন, দুয়ারে ভ্যাকসিন পৌঁছবে। কিন্তু কখন পৌঁছবে সেটাই মানুষ জানতে চান।” যদিও এর পালটা কোনও প্রতিক্রিয়া তৃণমূলের তরফে এখনও পাওয়া যায়নি।

[আরও পড়ুন: যশের দাপটে মধ্যবিত্তের হেঁশেলে আগুন, চড়চড়িয়ে দাম বাড়ছে সবজি-মাছ-মাংসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement