BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিধানসভায় দমবন্ধ করে দেব’, তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপ ঘোষের

Published by: Sayani Sen |    Posted: June 6, 2021 12:40 pm|    Updated: June 6, 2021 2:43 pm

BJP State President Dilip Ghosh warns TMC ।Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফল হয়নি বিজেপির (BJP)। রাজ্যের মসনদ দখল করতে পারেনি গেরুয়া শিবির। রাজ্যের বিরোধী দল হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের। এবার সেই সূত্র ধরেই শাসকদলকে রীতিমতো হুঙ্কার দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিধানসভায় শ্বাসরোধ করে দেবেন বলেই হুঁশিয়ারি তাঁর।

রবিবার সকালে ‘চায়ে পে চর্চা’য় অংশ নেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেই তৃণমূলকে হুঙ্কার দেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি বলেন, “বিধানসভায় দমবন্ধ করে দেব। বাইরেও আন্দোলন করব।” দিলীপ ঘোষের দাবি, জনাদেশ পেয়ে ক্ষমতায় এলেও সাধারণ মানুষের দুর্দশা এখনও রয়েই গিয়েছে। তার বিরোধিতাতেই আন্দোলন বলে দাবি বিজেপির রাজ্য সভাপতির। তৃণমূলের বিপুল জয়ের পর থেকেই গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা কার্যত কোণঠাসা হয়ে গিয়েছেন বলেও আরও একবার দাবি করেন দিলীপ ঘোষ। তাঁর দাবি, মিথ্যা মামলায় ফাঁসিয়ে পরিকল্পনামাফিক বিজেপি কর্মী-সমর্থকদের গ্রেপ্তার করা হচ্ছে। পুলিশকে কাজে লাগিয়েই তাঁদের হেনস্তা করা হচ্ছে বলে বক্তব্য তাঁর। যদিও দিলীপ ঘোষের এই হুঙ্কারের পালটা জবাবও দিয়েছে তৃণমূল। তাপস রায় বলেন, “কোনও ইস্যু নেই বলেই এসব ভয়ংকর কথা বলছেন দিলীপ ঘোষ।”

[আরও পড়ুন: ২ দিনে তিনটি, মালদহে ফের ভিনরাজ্য থেকে ভেসে এল দেহ! চিন্তায় প্রশাসন]

এদিকে শনিবার রাতে বিজেপির হেস্টিংসের কার্যালয়ের অদূরেই উদ্ধার হয় ৫১টি তাজা বোমা। সেই ইস্যুতেই এদিন তৃণমূলকে (TMC) একহাত নেন দিলীপ। রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি যে কার্যত ভেঙে পড়েছে তা এই ঘটনার মাধ্যমে পরিষ্কার বলেই দাবি বিজেপির রাজ্য সভাপতির। কেন অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করা হল না, সেই প্রশ্নও তোলেন তিনি। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে কেন ভাল ফল হল না, তা নিয়েই পর্যালোচনা বৈঠক করছে বিজেপি নেতৃত্ব। শনিবার দলীয় এক বৈঠকে যোগ দিতেই বাঁকুড়ায় বিজেপি রাজ্য সভাপতি। তবে সেই বৈঠকে সাংসদ সৌমিত্র খাঁ যোগ দেননি। তা নিয়ে রাজনৈতিক মহলে নয়া গুঞ্জন মাথাচাড়া দেয়। যদিও করোনা মোকাবিলায় রাজ্যে বিধিনিষেধ জারি থাকায় বৈঠকে যোগ দেবেন না বলেই যুক্তি সৌমিত্রর।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement