BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দলের মহিলা কর্মীকে ‘কুপ্রস্তাব’, অভিযুক্তের শাস্তির দাবিতে পঞ্চায়েত অফিসে বিক্ষোভে বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: January 21, 2021 5:26 pm|    Updated: January 21, 2021 6:12 pm

An Images

বাবুল হক, মালদহ: জব কার্ড চাইতে যাওয়ায় বিজেপির মহিলা কর্মীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল পঞ্চায়েতের সুপারভাইজারের বিরুদ্ধে। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন নিগৃহীতা। পরবর্তীতে জোর পূর্বক অভিযোগ প্রত্যাহার করানো হয়েছে, এই অভিযোগ তুলে বিক্ষোভে শামিল বিজেপি। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত মালদহ (Maldah)।

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। জব কার্ড চাইতে যাওয়ায় মালদহের এক মহিলা বিজেপি কর্মীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল যদুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সুপারভাইজারের বিরুদ্ধে। ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছিলেন ওই বধূ। এরপরই অভিযুক্ত সুপারভাইজার অমল মণ্ডলকে সাসপেন্ড করা হয়েছিল। অভিযোগ, এরপর থেকেই অভিযোগ তুলে নেওয়ার জন্য নিগৃহীতাকে চাপ দেয় অভিযুক্ত অমল। চাপে পড়ে নিগৃহীতা অভিযোগ তুলে নেয়। এরপর পুনরায় অমল মণ্ডলকে কাজে বহাল করে ব্লক প্রশাসন। তারই প্রতিবাদে বৃহস্পতিবার পঞ্চায়েত দপ্তরের সামনে বিক্ষোভে বসেন বিজেপির নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: বঙ্গ সফরে এসে ইসকন মন্দিরে যাবেন শাহ, যোগ দিতে পারেন বিজেপির রথযাত্রাতেও]

যদুপুর ২নম্বর গ্রাম পঞ্চায়েতে বিজেপি সদস্য সোনাই মণ্ডলের অভিযোগ, অভিযুক্ত সুপারভাইজারের বিরুদ্ধে তথ্য প্রমাণ থাকা স্বত্বেও ব্লক আধিকারিক পুনরায় তাকে কাজে বহাল করেছেন। আইনানুগ কোনও ব্যবস্থা নেননি। বিজেপির মহিলা নেত্রী সুতপা চট্টোপাধ্যায় বলেন, অভিযুক্ত সুপারভাইজারকে চাকরি থেকে বরখাস্ত না করা পর্যন্ত আন্দোলন চলবে। এই ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকে উত্তপ্ত পঞ্চায়েত অফিস। বসানো হয়েছে পুলিশ পিকেট। জানা গিয়েছে, পলাতক অভিযুক্ত।

[আরও পড়ুন: ‘স্বাস্থ্যসাথী কার্ড তৃণমূলের ভোট কার্ড’, প্রকল্পের সাফল্য নিয়ে তৃণমূলকে আক্রমণ শুভেন্দুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement