BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ্মীপুজোর সকালে বারাকপুরে ভয়াবহ বিস্ফোরণ, ভাঙল বাড়ির একাংশ, জখম ২

Published by: Tiyasha Sarkar |    Posted: October 20, 2021 3:38 pm|    Updated: October 20, 2021 3:55 pm

Blast in North 24 pargana's Barrackpore, 2 injured | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: লক্ষ্মীপুজোর সকালে ভয়াবহ বিস্ফোরণ। ভেঙে পড়ল বারাকপুরের (Barrackpore) একটি বাড়ির ছাদের একাংশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ আধিকারিকরা। সেখান থেকে উদ্ধার হয়েছে মাদক।

জানা গিয়েছে, বারাকপুরের কালিয়া নিবাস এলাকায় বাড়িটি। মালিক থাকেন না। দুই ভাড়াটিয়া সেখানে রয়েছেন বহুদিন ধরে। বুধবার সকালে হঠাৎই ওই বাড়ি থেকে বিকট শব্দ পান প্রতিবেশীরা। ছুটে গিয়ে দেখেন ভেঙেছে ছাদের একাংশ। লণ্ডভণ্ড গোটা বাড়ি। জ্বলছে আগুন। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকল ও পুলিশে। 

[আরও পড়ুন: জলমগ্ন এলাকায় লক্ষ্মীপুজো করতে যেতে নারাজ, পুরোহিতদের পৌঁছে দিলেন যুব তৃণমূল নেতারাই]

টিটাগড় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন পুড়ে গিয়েছে ঘরের বহু সামগ্রী। বিস্ফোরণের তীব্রতায় ভেঙেছে বাড়ির একাংশ। জখম হয়েছেন ২ জন। পুলিশ ও দমকলের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। এরপর ঘরে তল্লাশি চালাতেই তদন্তকারীরা দেখতে পান, সেখানে মজুত করা ৩টি সিলিন্ডার। জানা গিয়েছে, ওই বাড়িটি থেকে উদ্ধার হয়েছে মাদক ও বেশ কিছু রাসায়নিক ভরতি ড্রাম।

কিন্তু কী থেকে এই বিস্ফোরণ? প্রাথমিকভাবে মনে করা হয়েছিল সিলিন্ডার ফেটে এমন ঘটনা ঘটেছে। যদিও ঘটনাস্থল পরিদর্শনের পর তদন্তকারীদের ধারণা, অন্য কোনও কারণে এই বিস্ফোরণ। উল্লেখ্য, এই ঘটনায় ইতিমধ্যেই ২ ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: কন্যাসন্তান অবহেলার পাত্রী নয়, নিজের মেয়েকেই লক্ষ্মীরূপে পুজো করে বার্তা দম্পতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে