BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মেঝেয় পড়ে মায়ের দেহ, গলায় ফাঁস দিয়ে ঝুলছেন ছেলে! বাঁকুড়ার ঘটনায় চাঞ্চল্য

Published by: Tiyasha Sarkar |    Posted: June 9, 2021 1:26 pm|    Updated: June 9, 2021 5:52 pm

Body of 2 people found in Home in Bankura | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত দাস, পাত্রসায়র: মা ও ছেলের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার (Bankura) পাত্রসায়রে। খবর পেয়েই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। কীভাবে মৃত্যু হল দু’জনের? তা জানতে শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, বাঁকুড়ার পাত্রসায়রের বামুনবাঁধি গ্রামের বাসিন্দা পেশায় দিনমজুর সন্তোষ পোড়েল। বয়স ২৩ বছর। বাবার মৃত্যু ও তিন দিদির বিয়ের পর মা জয়ার সঙ্গেই থাকতেন তিনি। এদিন সকালে ডাকাডাকি করেও তাঁদের সাড়া পাননি প্রতিবেশীরা। সন্দেহ হওয়ায় জানলায় চোখ রাখতেই তাঁরা দেখতে পান ঘরে পড়ে রয়েছে জয়াদেবীর দেহ। গলায় ফাঁস দিয়ে ঝুলছে সন্তোষ। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। সঙ্গে সঙ্গে পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে উদ্ধার করে মা-ছেলের নিথর দেহ। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কীভাবে মৃত্যু হল দু’জনের? ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই তা স্পষ্ট হবে বলে বলে করা হচ্ছে।

[আরও পড়ুন: ধেয়ে আসছে দুর্যোগ, কোটাল-নিম্নচাপের জোড়া ফলায় রাজ্যজুড়ে ভারী বৃষ্টির সম্ভাবনা]

তবে প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মাকে খুনের পর আত্মহত্যা করেছেন সন্তোষ। কিন্তু কেন? সে বিষয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। তবে প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, মা-ছেলের সংসারে আর্থিক অনটন ছিল না। কিন্তু বাড়ির পাশের একটা জমি নিয়ে মা-ছেলের মধ্যে অশান্তি চলছিল। মঙ্গলবার রাতেও তা নিয়ে দু’জনের মধ্যে ঝামেলা হয়। স্থানীয়দের একাংশের অনুমান, সেই বিবাদের জেরেই মাকে খুন করে আত্মঘাতী হয়েছে সন্তোষ। এবিষয়ে বাঁকুড়ার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, “২ জনের দেহ উদ্ধার হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। তদন্ত চলছে, শীঘ্রই গোটা বিষয়টি স্পষ্ট হবে।” ঘটনার পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছেন মৃতার দিদি মিতা সাঁতরা। তাঁর ভাইকেও খুন করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা প্রয়োজন বলেই দাবি তাঁর।

[আরও পড়ুন: পুরুলিয়ায় প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের উপর হামলা, গ্রেপ্তার BJP বিধায়কের ভাই-সহ ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement