BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রবিনসন স্ট্রিটের পুনরাবৃত্তি হাওড়ায়, স্বামী ও বোনের পচাগলা দেহ আগলে মহিলা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 21, 2021 5:46 pm|    Updated: May 21, 2021 6:03 pm

Body of 2 person found in Howrah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিনসন স্ট্রিট কাণ্ডের পুনরাবৃত্তি এবার হাওড়ায় (Howrah)। স্বামী ও বোনের পচাগলা দেহ আগলে রাখলেন মহিলা। ঘটনাটি জানাজানি হতেই স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

হাওড়ার চ্যাটার্জীহাট থানার ওলাবিবিতলা এলাকার বাসিন্দা নিশীথরঞ্জন মণ্ডল। স্ত্রী পাপড়ি, সন্তান ও শ্যালিকার সঙ্গে থাকতেন তিনি। হাওড়া পুরনিগমে চাকরি করতেন নিশীথবাবু। বর্তমানে অবসরপ্রাপ্ত। ওই দম্পতির সন্তান দীর্ঘদিন ধরেই অসুস্থ। সম্প্রতি চিকিৎসার জন্য তাঁকে বাইরে পাঠানো হয়েছে। ফলে বাড়িতে ছিলেন নিশীথবাবু, তাঁর স্ত্রী ও শ্যালিকা। প্রতিবেশীদের তরফে জানানো হয়েছে, বেশ কয়েকদিন ধরেই বাড়ি থেকে বেরচ্ছিলেন না ওই পরিবারের কেউ। করোনা পরিস্থিতিতে বিষয়টিতে সন্দেহ হয়নি কারও।

[আরও পড়ুন:আজই পদত্যাগ ভবানীপুরের বিধায়ক শোভনদেবের, প্রার্থী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়?র]

তবে শুক্রবার সকাল থেকে নিশীথবাবুর বাড়ি থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। এতেই মনে সন্দেহ দানা বাঁধে। সঙ্গে সঙ্গে চ্যাটার্জীহাট থানায় খবর দেওয়া হয়। পুলিশ ভিতরে ঢুকে দেখেন তিন তলার ঘরে স্বামী নিশীথ ও বোন অনিতার দেহ আগলে বসে রয়েছেন পাপড়িদেবী। ততক্ষণে দেহদুটিতে পচন ধরেছে। সঙ্গে সঙ্গে পুলিশের তরফে দেহ উদ্ধারের ব্যবস্থা করা হয়। কীভাবে মৃত্যু হল ওই দু’জনের। তা জানার চেষ্টা করছে পুলিশ। পাপড়িদেবী কেন প্রতিবেশীদের কিছু জানাননি, তাও জানার চেষ্টা করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত প্রাক্তন বিধায়ক অজয় দে, প্রাণহানি এক চিকিৎসকেরও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement