২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রী ও সন্তানকে খুনের পর আত্মঘাতী স্বামী! নেপথ্যে পরকীয়া?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 24, 2021 3:51 pm|    Updated: October 24, 2021 3:59 pm

Body of 3 people found in home in Cooch Behar | Sangbad Pratidin

ছবিটি প্রতীকী

বিক্রম রায়, কোচবিহার: সম্পর্কের টানাপোড়েনের জের। স্ত্রী ও ছেলেকে খুন করে আত্মঘাতী যুবক। নৃশংস ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Cooch Behar) দিনহাটায়। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ তিনটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তে।

মৃত যুবকের নাম মনোরঞ্জন সরকার। তাঁর স্ত্রী সান্ত্বনা ও ৫ বছরের ছেলে রনি। জানা গিয়েছে, দিনহাটার (Dinhata) ২ নম্বর ব্লকের বাসিন্দা ওই যুবক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মনোরঞ্জনের সন্দেহ ছিল, স্ত্রী পরকীয়ায় জড়িয়েছেন। তা নিয়ে নিত্য অশান্তিও হত। শনিবার রাতেও সান্ত্বনার সঙ্গে অশান্তি হয় মনোরঞ্জনের।

[আরও পড়ুন: ২৩ বছরের অপেক্ষা শেষ, স্বেচ্ছাসেবী সংস্থার তৎপরতায় মায়ের কাছে ফিরলেন নিখোঁজ ছেলে]

এরপর রবিবার সকালে বেলা গড়িয়ে গেলেও বাড়ি থেকে বের হননি সরকার পরিবারের কেউ। ডাকাডাকি করেও কারও সাড়া পাওয়া যায়নি। এরপর পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে দরজা ভাঙতেই দেখা যায়, ঘরের মেঝেয় পড়ে রয়েছে সান্ত্বনা ও রনির দেহ। ঝুলছে মনোরঞ্জনের দেহ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে স্ত্রী-সন্তানকে খুন ও আত্মহত্যার কথা লিখেছে মনোরঞ্জন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, সন্দেহের কারণেই স্ত্রীকে খুন করেছে ওই যুবক। এরপর সন্তানকে হত্যা করে আত্মঘাতী হন তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তদন্তের স্বার্থে কথা বলা হবে মৃতের পরিবার ও পরিজনদের সঙ্গে।

[আরও পড়ুন: আরএসএসের রাজ্য সংগঠনে বড় রদবদল, গুরুত্বপূর্ণ পদে এলেন দিলীপ ঘনিষ্ঠ সুব্রত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে