Advertisement
Advertisement
Kalyani

মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীর রহস্যমৃত্যু, রেল লাইনের ধারে মিলল ক্ষতবিক্ষত দেহ

খুন নাকি আত্মহত্যা?

Body of a police man found in Kalyani | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:September 7, 2023 1:28 pm
  • Updated:September 7, 2023 1:28 pm

সুবীর দাস, কল্যাণী: বিকেল থেকে নিখোঁজ। রাত বারোটায় রেল লাইনের ধার থেকে উদ্ধার মুখ্যমন্ত্রীর সিকিউরিটি গ্রুপে কর্মরত পুলিশ কর্মীর ক্ষতবিক্ষত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার কল্যাণীতে। আত্মহত্যা করেছেন ওই পুলিশ কর্মী? নাকি খুন? উঠছে প্রশ্ন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত পুলিশ কর্মীর নাম ইসরাফুল সাহাজি। কল্যাণীর মদনপুর জঙ্গল গ্রামের বাসিন্দা তিনি। কল্যাণী হাউজিং-এর পুলিশ কোয়ার্টারে স্ত্রীকে সঙ্গে নিয়ে থাকতেন তিনি। কর্মরত ছিলেন মুখ্যমন্ত্রীর সিকিউরিটি গ্রুপে। সূত্রের খবর, বুধবার বিকেল ৪ টে নাগাদ হাউজিং থেকে বের হন তিনি। এরপর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও আর ঘরে ফেরেননি তিনি। একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। রাত বারোটা নাগাদ পুলিশ কর্মীর স্ত্রী ফের তাঁর মোবাইলে ফোন করেন। তখন কল্যাণী মেন স্টেশনে কর্মরত এক রেলের আধিকারিক ফোন ধরেন। জানান ইসরাফুলের মৃত্যুর খবর।

Advertisement

[আরও পড়ুন: ৫ টাকার লোভ দেখিয়ে দিনের পর দিন নাবালিকাকে ধর্ষণ! গ্রেপ্তার প্রতিবেশী বৃদ্ধ]

রেলের তরফে খবর, বুধবার রাতে কল্যাণী সাহেব বাগান সংলগ্ন রেললাইনের ধারে মিলেছে  ইসরাফুলের ক্ষত বিক্ষত দেহ। পাশেই পড়ে ছিল তাঁর মোবাইল ফোন। তড়িঘড়ি দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে রানাঘাটে। তবে পুলিশ কর্মীর মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। দুর্ঘটনা নাকি আত্মঘাতী হয়েছেন ওই পুলিশ কর্মী? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

[আরও পড়ুন: দু’পয়সা বেশি আয়ের আশা, গঙ্গাসাগর থেকে কেরলে গিয়ে প্রাণহানি পরিযায়ী শ্রমিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ