BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিঘার হোটেলে পর্যটকের রহস্যমৃত্যু, উদ্ধার ঝুলন্ত দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 18, 2022 10:01 am|    Updated: May 18, 2022 10:12 am

Body of a tourist found in hotel at Digha | Sangabd Pratidin

ছবি: প্রতীকী

রঞ্জন মহাপাত্র, কাঁথি: সৈকত নগরী নিউ দিঘার (New Digha) হোটেলে ফের পর্যটকের রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দিঘায়। ঠিক কীভাবে মৃত্যু হল ওই পর্যটকের? আত্মহত্যা নাকি খুন? তা এখনও স্পষ্ট নয়।

সূত্রের খবর, মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগরের একদল পর্যটক দিঘায় বেড়াতে যান। তাঁরা নিউ দিঘার একটি হোটেলে ওঠেন। মঙ্গলবার সন্ধেয় পরিবারের সদস্যরা সৈকতে বেড়াতে গেলেও শারীরিক অসুস্থতার কারণে জয় কর্মকার নামে ওই যুবক হোটেলেই ছিলেন৷ পরে পরিবারের সদস্যরা ফিরে এসে দেখেন দরজা বন্ধ। ডাকাডাকি করার পরও মেলেনি কোনও সাড়া। এরপর হোটেল কর্মীদের সহযোগিতা দরজা ভেঙে দেখে সিলিং ফ্যানের গামছার ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন ওই যুবক। দ্রুত যুবককে উদ্ধার করে দিঘা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: খারাপ হয়ে যেতে পারে, প্রবল গরমেও স্বাস্থ্যকেন্দ্রে দীর্ঘক্ষণ ফ্যান বন্ধ রাখার নির্দেশ! বিতর্কে পুরুলিয়া ব্লক প্রশাসন]

মৃত যুবকের ভাই সাগর কর্মকার বলেন, “ঠিক কী কারণে দাদা আত্মঘাতী হল, তা জানা নেই। শরীর অসুস্থ থাকার কারণে দাদা সন্ধেয় বেড়াতে যেতে রাজি হয়নি। কিছুক্ষণ মধ্যে ফিরে এসে দেখি হোটেলের দরজা বন্ধ। দীর্ঘক্ষন ডাকাডাকি করার পর কোনও সাড়া না মেলায় হোটেল কর্মীদের সাহায্যে দরজা ভেঙে দেখি দাদা ঝুলছে। প্রত্যেক পরিবারের যে রকম অশান্তি হয় সেরকম একটু ঝামেলা হয়েছিল। এরকম ঘটনা ঘটবে তা ভাবতে পারিনি৷”

দিঘা থানার এক পুলিশ আধিকারিক বলেন, “প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যার ঘটনা। কী কারণে ওই পর্যটক আত্মঘাতী হল তা তদন্ত করে দেখা হচ্ছে৷ ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।” ঘটনার জেরে সৈকত শহরে নতুন করে ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য৷

[আরও পড়ুন: চারদিনের সফরে কেশিয়াড়িতে মোহন ভাগবত, সৌজন্যের খাতিরে ফল-মিষ্টি পাঠাতে বললেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে