১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জঙ্গল থেকে তরুণীর নগ্ন দেহ উদ্ধার, তদন্তে ‘নিষ্ক্রিয়’ পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 28, 2019 4:07 pm|    Updated: October 28, 2019 6:39 pm

Body of a woman found in a abandoned place in Howrah

অরিজিৎ গুপ্ত, হাওড়া: জঙ্গল থেকে যুবতীর নগ্ন দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার ডোমজুড়ে। খবর পেয়ে ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ, ঘটনার তদন্তে গড়িমসি করছে ডোমজুড় থানার পুলিশ।

হাওড়ার ডোমজুড়ের মাকড়দহ চাঁপাতলা মালিকপাড়ার বাসিন্দা বছর ২৮-এর ওই তরুণী। জীবিকা নির্বাহের জন্য কাগজ-প্লাস্টিক কুড়োতেন তিনি। অন্যান্যদিনের মতোই রবিবার সকালে বাড়ি থেকে বের হন ওই তরুণী। এরপর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি তাঁর। রাতের বেলা তরুণীর দাদা-বৌদি এলাকায় খোঁজখবর করে। পরে গভীর রাতে এলাকার একটি লোহার কারখানার পিছনের জঙ্গল থেকে উদ্ধার হয় ওই তরুণীর নগ্ন দেহ। খবর পেয়ে ডোমজুড় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য খুন করা হয়েছে ওই তরুণীকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই তরুণীর পরিবারের তরফে এখনও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ হলে তদন্ত শুরু হবে। এরপরই পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে সরব হন স্থানীয়রা। প্রতিবাদে সোমবার এলাকায় বিক্ষোভ দেখান তাঁরা। তাঁদের অভিযোগ, ইচ্ছাকৃত এই ঘটনার তদন্তে গতি আনছে না পুলিশ কর্মীরা। তাঁদের দাবি ফরেনসিক বিশেষজ্ঞদের এনে তদন্তের পাশাপাশি সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তদন্ত করা হোক। স্থানীয়দের কথায়, দীর্ঘদিন ধরেই রাত হলেই ওই এলাকায় জমে উঠত মদের আসর। একাধিকবার পুলিশকে এবিষয়ে জানিয়েও কোনও ফল মেলেনি। তাঁদের অনুমান, মদের আসরের যুবকেরাই এই ঘটনার সঙ্গে জড়িত।

[আরও পড়ুন: উপনির্বাচনের প্রস্তুতি তুঙ্গে, আজই কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী চূড়ান্ত হওয়ার সম্ভাবনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে