BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চোপড়া কাণ্ডের মূল অভিযুক্ত মৃত? নয়ানজুলি থেকে উদ্ধার হওয়া যুবকের দেহ ঘিরে ধন্দ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 20, 2020 12:45 pm|    Updated: July 20, 2020 1:07 pm

An Images

শংকরকুমার রায়, রায়গঞ্জ: চোপড়া কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। নির্যাতিতাকে যেখান থেকে উদ্ধার করা হয়েছিল, সংলগ্ন এলাকার নয়ানজুলি থেকে মিলল এক যুবকের দেহ। স্থানীয়দের অনুমান, দেহটি ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত ফিরোজ আলির। যদিও এবিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। তাঁদের কথায়, তদন্তের আগে মৃতের পরিচয় সম্পর্কে কোনও কিছুই বলা সম্ভব নয়।

বিজেপি (BJP) নেতার বোনকে ধর্ষণ ও খুনের ঘটনাকে কেন্দ্র করে রবিবার উত্তপ্ত হয়ে উঠেছিল চোপড়া। নাম জড়িয়েছিল তৃণমূলের। আটক করা হয়েছিল মূল অভিযুক্তের বাবা-সহ ৩ জনকে। যদিও ঘটনার পর থেকেই বেপাত্তা ছিল মূল অভিযুক্ত ফিরোজ আলি। এই পরিস্থিতিতে ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, ধর্ষণ নয়, বিষক্রিয়াতেই মৃত্যু হয়েছে ওই নাবালিকার। যদিও তা মানতে রাজি হননি পরিবারের সদস্যরা। ফের ময়নাতদন্ত করা হোক, এই দাবি জানিয়ে রবিবার রাতে দেহও নেয়নি পরিবার। এরই মাঝে সোমবার সকালে চোপড়ার একটি নয়ানাজুলিতে মেলে এক যুবকের দেহ।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতি সামাল দিতে এলাকাভিত্তিক লকডাউন, অনুমতি দেবেন জেলাশাসকরাই]

বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই খবর যায় পুলিশে। তড়িঘড়ি দেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে। স্থানীয়দের কথায়, এদিন উদ্ধার হওয়া দেহটি বিজেপি নেতার বোনকে ‘ধর্ষণ ও খুনে’ অভিযুক্ত ফিরোজ আলির। যদিও এ বিষয়ে কোনও মন্তব্যই করেনি পুলিশ। ইসলামপুর এসডিও অলঙ্কিতা পাণ্ডের কথায়, “একটি দেহ উদ্ধার হয়েছে। সেটি কার, কেন সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। তদন্ত শুরু হয়েছে।” স্থানীয়দের অনুমান, ওই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। এরপর প্রমাণ লোপাটের জন্য দেহ ফেলে দেওয়া হয়েছে জলাশয়ে। কিন্তু যদি দেহটি ফিরোজ আলির হয়ে থাকে সেক্ষেত্রে ঘটনার সঙ্গে যোগ রয়েছে কার? তা ভাবাচ্ছে তদন্তকারীদের।

nishith

প্রসঙ্গত, এই ঘটনার কিছুক্ষণ পর কিশোরীর দেহ নিয়ে চোপড়ার উদ্দেশ্যে রওনা দেয় পরিবার। সেখানে পুলিশি  বাধার মুখে পড়েন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)। 

[আরও পড়ুন: ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ, পরিস্থিতি মোকাবিলায় সব হাসপাতালেই কোভিড ব্লক তৈরির ভাবনা রাজ্যের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement