Advertisement
Advertisement

Breaking News

Malda

সম্পর্ক মেনে নেয়নি পরিবার! মালদহে ‘আত্মঘাতী’ নাবালিকা

প্রেমঘটিত কারণে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ।

Body recovered of a minor Girl in Malda

প্রতীকী ছবি।

Published by: Subhankar Patra
  • Posted:June 18, 2024 8:31 pm
  • Updated:June 18, 2024 8:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক মেনে নেয়নি পরিবার! মালদহে ‘আত্মঘাতী’ নাবালিকা। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, প্রেমঘটিত কারণেই চরম পদক্ষেপ করেছে বছর ষোলোর ওই নাবালিকা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ইংরেজবাজার থানার মহানন্দা পল্লী এলাকায়।     

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে ঘর থেকে উদ্ধার হয় নাবালিকার ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার মহানন্দা পল্লী এলাকায়। প্রেমঘটিত কারণে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানা। মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের ছায়া।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত নাবালিকা মহানন্দা পল্লী এলাকার বাসিন্দা। আনুমানিক বয়স ১৬ বছর। পরিবারের দাবি, মৃতার সঙ্গে স্থানীয় এক যুবকের ২ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার আগের দিন অর্থাৎ সোমবার রাতে নাবালিকাকে যুবকের মা ডেকে পাঠান। সেখান থেকে বাড়ি ফিরে সে জানায়, তাদের এই সম্পর্ক মেনে নিচ্ছে না যুবকের পরিবার। তবে রাতে নাবালিকার মধ্যে অস্বাভাবিক কিছু লক্ষ্য করেনি পরিবার। এদিন সকালে মৃতার বাড়ির লোকজন কাজে বেরিয়ে যায়। বাড়ি ফিরে তাঁরা দেখেন, গলায় দড়ি দিয়েছে নাবালিকা। তড়িঘড়ি বাড়ির সদস্যরা, মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে জানান।

Advertisement

[আরও পড়ুন: জমি জবরদখল করে তৃণমূলের পার্টি অফিস, মামলাকারীকে জমি ফিরিয়ে দেওয়ার নির্দেশ হাই কোর্টের]

মৃত নাবালিকার মা শিখা মাঝি বলেন, “স্থানীয় এক যুবকের সঙ্গে দুবছর ধরে মেয়ের ভালোবাসা ছিল। গতকাল রাতে ওই যুবকের মা মেয়েকে তাঁদের বাড়িতে ডেকে পাঠায়। ফিরে এসে মেয়ে জানায়, তারা বিয়ে করলে যুবকের মা ঘরে উঠতে দেবেন না বলে জানিয়েছে। পাশাপাশি আমিও বলি, ওই যুবকের সঙ্গে বিয়ে করলে আমিও বাড়িতে উঠতে দেব না। আমাদের অনুমান সেই কারণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে মেয়ে।”

[আরও পড়ুন: জমি দখলের টাকা পাচার হত ইটভাটার নামেও! শাহজাহানের বিরুদ্ধে চার্জশিটে দাবি ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ