১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার মালদহে ভুট্টার জমিতে বোমা বিস্ফোরণ, গুরুতর জখম নাবালিকা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 30, 2022 7:39 pm|    Updated: March 30, 2022 7:39 pm

Bomb Blast In Malda, One minor girl injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: ভুট্টার খেতে ঘাস আনতে গিয়েছিল নাবালিকা। ভাবতেও পারেনি এত বড় বিপদ অপেক্ষা করছে। কিন্তু ঘটে গেল ভয়ংকর দুর্ঘটনা। জমিতে থাকা বোমা ফেটে গুরুতর জখম হল শিশু কন্যা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) রতুয়া থানার চাঁদমনি ১ নম্বর পঞ্চায়েতের গৌরীপুর গ্রামে। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্চা লড়ছে কিশোরী।

জানা গিয়েছে, মালদহের রতুয়া থানার চাঁদমনি ১ নম্বর পঞ্চায়েতের গৌরীপুর গ্রামের বাসিন্দা ওই নাবালিকা। তার বাড়ির ১০০ মিটার দূরে জমিতে ভুট্টা চাষ হয়েছে। বুধবার দুপুরে সেই জমিতে ঘাস তুলতে গিয়েছিল নাবালিকা। সেই সময় আচমকা বিকট শব্দ পান স্থানীয়রা। ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে নাবালিকা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সামসি গ্রামীণ হাসপাতালে। অবস্থা অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে পাঠানো হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

[আরও পড়ুন: মাও যোগের অভিযোগ, নদিয়া থেকে গ্রেপ্তার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী]

প্রাথমিকভাবে তদন্তের পর জানা গিয়েছে, ওই জমিতে বোমা ছিল। কোনওভাবে তা ফেটে যাওয়ায় জখম হয়েছে নাবালিকা। কিন্তু চাষের জমিতে বোমা কোথা থেকে এল? কে বা কারা রয়েছে এর নেপথ্যে? তা জানতে তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবারই বোমা বিস্ফোরণ ঘটেছে বাসন্তীর ফুলমালঞ্চ এলাকার সর্দারপাড়ার বাসিন্দা হামিরুদ্দিন সর্দারের বাড়িতে। ভিতর থেকে ৫-৬ বার বিস্ফোরণের শব্দ শোনা যায়। তাতেই আতঙ্কিত হয়ে পড়েন আশপাশের মানুষজন। অগ্নিকাণ্ডের সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা বালতি করে জল এনে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন (Fire)নেভানোর কাজে হাত লাগায়। তবে তাতেও রক্ষা মেলেনি। মাটির বাড়িটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। মৃত্যু হয় এক তৃণমূল কর্মীর।

[আরও পড়ুন: ঝালদায় কংগ্রেস কাউন্সিলর হত্যাকাণ্ড: হাই কোর্টের নির্দেশে নিরাপত্তারক্ষী পেলেন নিহতের ভাইপো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে