BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বনগাঁর পুরপ্রশাসকের পাড়ায় বোমা বিস্ফোরণ, গুরুতর জখম এক, তীব্র চাঞ্চল্য এলাকায়

Published by: Tiyasha Sarkar |    Posted: August 8, 2021 4:25 pm|    Updated: August 8, 2021 10:28 pm

Bomb blast in North 24 Parganas Bangaon, one injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বনগাঁ (Bangaon) পুরসভার প্রশাসকের পাড়ায় বোমা বিস্ফোরণ। জখম এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বনগাঁ থানার শিমুলতলা এলাকায়। কীভাবে জনবসতিপূর্ণ ওই এলাকায় বোমা এল, তা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন পুর প্রশাসক গোপাল শেঠ।

জানা গিয়েছে, রবিবার সকালে বনগাঁ থানার শিমুলতলা এলাকায় একটি বাড়ির বাগান পরিষ্কার করছিলেন এক শ্রমিক। তার নাম কার্তিক ঘোষ। পরিষ্কারের সময় হঠাৎ ওই ব্যক্তির নজরে পড়ে একটি প্লাস্টিক ব্যাগ। কৌতুহলবশত তিনি সেটি সরাতেই বিপত্তি। বিকট শব্দে বোমা বিস্ফোরণ হয়। শব্দ পাওয়ামাত্রই স্থানীয়রা জড়ো হয়ে যান সেখানে। দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কার্তিক। তার হাত-সহ শরীরের বিভিন্ন অংশে একাধিক ক্ষতচিহ্ন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বনগাঁ মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

[আরও পড়ুন: প্রিজন ভ্যানের জানলার শিক বেঁকিয়ে পালিয়েও হল না শেষরক্ষা! গ্রেপ্তার পলাতক মাদক পাচারকারী]

এই ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকরা। সেখান থেকে উদ্ধার করা হয়েছে অ্যালুমিনিয়ামের হাড়ি ও সুতো। যেখানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে ওই এলাকারই বাসিন্দা বনগাঁ পুরসভার প্রশাসক গোপাল শেঠ। তাঁর এলাকায় এহেন ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা। অন্যদিকে কীভাবে ওই বাড়ির বাগানে বোমা এল। ওই বাড়িতেই বোমা মজুত করা হয়েছিল কি না। হয়ে থাকলে কারণ কী, তা জানার চেষ্টা করছে পুলিশ। ইতিমধ্যেই এবিষয়ে পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়েছেন গোপাল শেঠ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত এলাকার মানুষ।

[আরও পড়ুন: ‘ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন’, খড়গপুরের জমা জল নিয়ে ক্ষোভের মুখে BJP কাউন্সিলরকেই দুষলেন দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে