৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি কর্মীদের উপর ব্যাপক বোমাবাজি-গুলির অভিযোগ, রণক্ষেত্র খেজুরি, কাঠগড়ায় শাসকদল

Published by: Tiyasha Sarkar |    Posted: December 1, 2020 1:55 pm|    Updated: December 1, 2020 1:55 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিজেপি (BJP) কর্মী-সমর্থকদের মারধরের ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের খেজুরি। অভিযোগ, গোটা ঘটনার নেপথ্যে তৃণমূল। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

জানা গিয়েছে, মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের খেজুরি থানার খেজুরি ২ দক্ষিণ মণ্ডলের বোগা মোড়ে বিজেপির তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে কর্মীরা জমায়েত করতেই অতর্কিতে হামলা চালায় একদল। বিজেপি কর্মীদের উপর উদ্দেশ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। চলে গুলি। অভিযোগ, একের পর বিজেপি কর্মীদের বাইকে ভাঙচুর চালায় অভিযুক্তরা। যার জেরে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি সৃষ্টি হয়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় খেজুরি (Khejuri) থানার বিশাল পুলিশ বাহিনী। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। শেষ পাওয়া খবর অনুয়ায়ী, এখনও ঘটনাস্থলে রয়েছে পুলিশ।

Bombing at Khenjuri

[আরও পড়ুন: স্বজনপোষণের অভিযোগ প্রাক্তন কাউন্সিলরের, মিহির গোস্বামীর পর তৃণমূলে ফের ভাঙন? তুঙ্গে জল্পনা]

বিজেপির অভিযোগ, এই হামলার নেপথ্যে রয়েছে শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা। একুশের নির্বাচনের আগে বিজেপি কর্মীদের ভয় দেখাতেই এই হামলা। পাশাপাশি বিজেপির তরফে বলা হয়েছে, এভাবে বিজেপিকে ভয় দেখানো যাবে না। যদিও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বে। শাসকদলকে কালিমালিপ্ত করতেই এই চক্রান্ত বলে দাবি তাঁদের। উল্লেখ্য, শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ত্যাগের পর শেষ কয়েকদিনে একাধিকবার উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন এলাকায়। 

[আরও পড়ুন: পায়ে হেঁটেই দেশজুড়ে করোনা সচেতনতার প্রচার, প্রশংসা কুড়োচ্ছেন বাংলার প্রৌঢ়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement