BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

প্রার্থী ঘোষণার আগেই দেওয়াল লিখন শুরু তৃণমূল কর্মীদের, বিতর্ক আসানসোলের বারাবনিতে

Published by: Sucheta Sengupta |    Posted: January 22, 2021 8:35 pm|    Updated: January 22, 2021 10:41 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: রাজ্যে বিধানসভা নির্বাচন আসন্ন। কিন্তু দিনক্ষণ ঘোষণা হয়নি। স্বভাবতই প্রার্থী তালিকাও এখনও ঠিক হয়নি। কিন্তু তার আগেই শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন। পশ্চিম বর্ধমানের (West Burdwan) বারাবনির তৃণমূল (TMC) বিধায়ক বিধান উপাধ্যায়ের নামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন তৃণমূল কর্মীরা। আর তাতেই উসকে উঠল নয়া বিতর্ক।

বারাবনি ব্লকের দাসকেয়ারি-সহ বিভিন্ন জায়গায় জোর কদমে দেওয়াল লিখন শুরু হয়েছে। বর্তমান বিধায়ক বিধান উপাধ্যায়ের নামে নানা রঙে রাঙানো হচ্ছে দেওয়াল। লেখা হয়েছে – স্বর্গীয় মানিক উপাধ্যায়ের সুযোগ্য পুত্র এবং দক্ষ বিধায়ক বিধান উপাধ্যায়কে পুনরায় জয়ী করুন। তৃণমূলের বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহ নিজে দাঁড়িয়ে থেকে এই দেওয়াল লিখনের তদারকি করছেন। অন্যদিকে, এই বিধানসভার অন্যতম ব্লক সালানপুরেও বিধান উপাধ্যায়ের নাম উল্লেখ করে দেয়াল লিখন শুরু হয়েছে।

[আরও পড়ুন: দলবিরোধী কার্যকলাপের জের, তৃণমূল থেকে বহিষ্কৃত বৈশালী ডালমিয়া]

কিন্তু এখনও তো প্রার্থী ঘোষণাই হয়নি। টিকিট পাওয়া নিয়েও সংশয় থাকতে পারে। তাহলে কেন আগেভাগে দেওয়াল লিখন? এ প্রসঙ্গে বিধান উপাধ্যায় বললেন, ”মানুষ ভালবেসে আমার হয়ে প্রচার শুরু করে দিয়েছেন। মানুষের ভালবাসা আর আবেগে সবকিছুই সম্ভব।” অন্যদিকে, তাঁর সমর্থকরাও বলছেন যে তাঁরা নিজেরাই উদ্যোগ নিয়ে দেওয়াল লিখনের কাজে নেমে পড়েছেন। এই পদক্ষেপ বিধান উপাধ্যায়ের প্রতি সাধারণ মানুষের আস্থার প্রতিফলন বলে তাঁরা মনে করছেন। আর এখানেই তাঁরা সকলে আত্মবিশ্বাসী, একুশের বিধানসভাতেও এই কেন্দ্রে তৃণমূলের হয়ে লড়বেন বিধান উপাধ্যায়। এই দেওয়াল লিখন আজ না হোক কাল, শুরু করতেই হবে বলে মত বিধায়কের অনুগামীদের।

[আরও পড়ুন: বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে গুলি, বোমাবাজি, দিনেদুপুরে আতঙ্কে কাঁটা নিমতাবাসী]

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা এখনও ঘোষণা না হলেও, তৃণমূলের তরফে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের প্রার্থী কিন্তু ঠিক হয়ে গিয়েছে। সেখান থেকে লড়বেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। সোমবার তিনি নিজে এই ঘোষণার পরেরদিন থেকেই শুরু হয়েছে তাঁর নামে দেওয়াল লিখন। রাজনৈতিক বিশ্লেষকদের মত, এ নিতান্তই ব্যতিক্রম। তার সঙ্গে বিধান উপাধ্যায়ের নামে দেওয়াল লিখনের তুলনাই চলে না।

Mamata wall

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement