Advertisement
Advertisement
lottery

বোকা বানিয়ে নকল টিকিট দেখিয়ে সাড়ে ৪ লক্ষ টাকা নিয়ে চম্পট প্রতারকের, বিপাকে সিভিক ভলান্টিয়ার

প্রতারকের খোঁজে নেমেছে পুলিশ।

civic volunteer loses 4.5 lakh in fake lottery at Asansol | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:May 9, 2023 7:21 pm
  • Updated:May 9, 2023 7:21 pm

শেখর চন্দ্র, আসানসোল: এবার লটারির টিকিট নিয়ে প্রতারণা! জালিয়াতের ফাঁদে পা দিয়ে বিপাকে আসানসোলের সিভিক ভলান্টিয়ার। অভিযোগ, নকল লটারির টিকিট দিয়ে লটারি বিক্রেতা সিভিক ভলান্টিয়ারের কাছ থেকে সাড়ে ৪ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। জামুড়িয়ার শ্রীপুর ফাঁড়িতে অভিযোগ দায়ের হয়েছে। প্রতারকের খোঁজে জোর তল্লাশি চলছে।

রানিগঞ্জের সিভিক ভলান্টিয়ার গঙ্গারাম জে কে নগর অঞ্চলের বাসিন্দা। দীর্ঘ সময় ধরে তিনি সিভিক ভলান্টিয়ারের কাজ করছেন। ছুটির পর জেকে নগর মোড় এলাকায় লটারি টিকিট বিক্রি করেন। গত ২৪ এপ্রিল সন্ধেয় রাজেশ কুমারের দোকানে এসে এক ব্যক্তি বর্ধমানের বাসিন্দা বলে নিজেকে পরিচয় দেন। দাবি করেন, ৫০টি টিকিটে মোট সাড়ে ৪ চার লক্ষ টাকা জিতেছেন তিনি। টিকিট মিলিয়ে গঙ্গারাম দেখেন সত্যিই সেই টিকিটের নম্বরের সঙ্গে মিল রয়েছে। সেই মতো লটারি টিকিটের মালিককে সঙ্গে নিয়ে আসানসোলের লটারি এজেন্সির কাছে গিয়ে ওই টিকিটটি জমা দেন গঙ্গারাম। তাঁরা সেই টিকিটটি দেখে ওই টিকিটের মালিককে সাড়ে ৪ লক্ষ টাকা দিয়ে দেন।

Advertisement

[আরও পড়ুন; সুকন্যা গ্রেপ্তার হলে জয় শাহ নয় কেন? অনুব্রতকন্যার পাশে দাঁড়িয়ে বীরভূমে সরব অভিষেক]

পরে ওই সিভিক ভলেন্টিয়ারের কাছে খবর আসে যে টিকিটটি বর্ধমানের গ্রাহক দিয়েছিলেন সেই টিকিটটি নকল। ওই টিকিটের যে নম্বর রয়েছে সে নম্বর থেকে আরও একটি টিকিট ইস্যু হয়েছে। সমস্ত ঘটনা জামুরিয়া থানার শ্রীপুর এলাকায় ঘটেছে। সেইমতো রানিগঞ্জ থানার ওই সিভিক ভলেন্টিয়ার গঙ্গারাম শ্রীপুর ফাঁড়িতে অভিযোগ দায়ের করে।

Advertisement

[আরও পড়ুন; টিকিট কেটেও দেখতে পেলেন না ‘দ্য কেরালা স্টোরি’, সিনেমাহলের সামনে ব্যাপক বিক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ