BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লেনদেন নিয়ে ঝামেলা, মালদহে প্রকাশ্যে মাদক কারবারিদের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

Published by: Suparna Majumder |    Posted: January 25, 2022 12:04 pm|    Updated: January 25, 2022 12:04 pm

Clash between Drug dealers in Malda, 1 shot

বাবুল হক, মালদহ: লেনদেন সংক্রান্ত ঝামেলা গড়াল হাতাহাতিতে। তার জেরেই চলল গুলি। গুলিবিদ্ধ এক মাদক কারবারি। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে মালদহের (Malda) সুজাপুর এলাকায়। আহত যুবক মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার রাতে মালদহ জেলার সুজাপুরের গয়েশ বাড়ি এলাকার ন্যাংড়া মোড়ে ঘটনাটি ঘটে।গুলিবিদ্ধ যুবকের নাম আলিউল্লা শেখ। বয়স তিরিশ। স্ত্রী রজিনা বিবি ও তিন ছেলেকে নিয়ে সংসার আলিউল্লার। এমনিতে সেলাইয়ের কাজ করেন তিনি। পাশাপাশি মাদক কারবারের সঙ্গেও যুক্ত।

[আরও পড়ুন: মসুর ডালে মেশানো সর্বনাশা পাউডার! ভেজাল কারবার চালানোয় ব্যবসায়ীকে গ্রেপ্তার করল EB]

অভিযোগ, এদিন  বাড়ি থেকে কিছুটা দূরে সুজাপুরের ন্যাংড়া মোড় এলাকায় চায়ের দোকানে গিয়েছিলেন আলিউল্লা শেখ। সেখানে ছিলেন মহিদুর শেখ ও মিন্না শেখের। তারাও মাদক কারবারের সঙ্গে যুক্ত। লেনদেন সংক্রান্ত বিষয়ে কথা হচ্ছিল তিন জনের। আচমকাই বচসা শুরু হয়ে যায়। তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। এমন পরিস্থিতিতেই গুলি চলে। আলিউল্লার পেটে গুলি লাগে। সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে যুবক।

স্থানীয় বাসিন্দরা আলিউল্লাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা হয়। পরিস্থিতি দেখে যুবককে মালদহ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন আলিউল্লা। ঘটনার পর থেকেই নিখোঁজ দুই অভিযুক্ত মহিদুর শেখ ও মিন্না শেখ। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত কারও গ্রেপ্তারির খবর পাওয়া যায়নি। তবে, পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তদন্তের স্বার্থে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে। আলিউল্লা একটু ঠিক হলে তাঁর বয়ানও নথিভূক্ত করা হবে বলে খবর। পাশাপাশি মাদক সংক্রান্ত বিষয়টিও পুলিশের পক্ষ থেকে খতিয়ে দেখা হবে বলে শোনা গিয়েছে।

[আরও পড়ুন: প্রথম প্রধানমন্ত্রী নেতাজি? পাঠ্যসূচিতে অন্তর্ভুক্তিকরণের বিষয়ে খতিয়ে দেখবে সিলেবাস কমিটি]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে