BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূল ও বিজেপি নেতার বাড়িতে ব্যাপক ভাঙচুর-বোমাবাজি, দু’দলের সংঘর্ষে উত্তপ্ত ভগবানপুর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 27, 2021 11:37 am|    Updated: January 27, 2021 12:19 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের ভগবানপুর। রাতভর বোমাবাজি করা হয় তৃণমূল ও বিজেপি নেতার বাড়িতে। দু’পক্ষের সংঘর্ষে জখম হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের ভরতি করা হয়েছে হাসপাতালে। ঘটনার পর বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার দুপুরে। এদিন ভগবানপুরে সভা ছিল শুভেন্দু অধিকারীর। স্বাভাবিকভাবেই বিজেপির বহু কর্মী-সমর্থক গিয়েছিলেন সেখানে। অভিযোগ, ফেরার পথে এক কর্মীর উপর চড়াও হয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। গুরুতর অসুস্থ অবস্থায় তমলুক হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। এরপর রাতে নতুন করে উত্তেজনা ছড়ায় এলাকায়। বিজেপি ও তৃণমূল নেতাদের বাড়িতে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। চলে ব্যাপক ভাঙচুর। রীতিমতো রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। আহত হন ২ জন। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। তবে এখনও থমথমে এলাকা। মোতায়েন রয়েছে প্রচুর পুলিশ। পরিস্থিতি যাতে নতুন করে উত্তপ্ত না সেদিকে নজরদারি চলছে।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, এবার দিলীপ ঘোষের সামনে হাতাহাতি বিজেপি কর্মীদের]

বিজেপির (BJP) অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা পরিকল্পনামাফিক বারবার আক্রমণ করছে তাঁদের সৈনিকদের। অভিযোগ অস্বীকার করে গেরুয়া শিবিরকেই কাঠগড়ায় তুলেছে তৃণমূল। বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। আক্রান্ত হচ্ছেন শাসক-বিরোধী উভয় দলের নেতা-কর্মীরাই। প্রাণহানীর ঘটনাও ঘটছে। প্রসঙ্গত, শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে বারবার উত্তপ্ত হয়ে উঠতে দেখা গিয়েছে পূর্ব মেদিনীপুর। শুভেন্দুর সভা থেকে ফেরার পথে হামলার ঘটনাও এই প্রথম নয়।

[আরও পড়ুন: একধাক্কায় ২ ডিগ্রি নামল তাপমাত্রা, চলতি সপ্তাহে বৃষ্টিতে ভাসতে পারে রাজ্যের এই জেলাগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement