BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাড়াটের সঙ্গে বিবাদের জের, নিজের বাড়ি ভাঙতে বুলডোজার আনলেন মালিক! পালটা জ্বলল আগুন

Published by: Tiyasha Sarkar |    Posted: January 29, 2022 4:32 pm|    Updated: January 29, 2022 5:09 pm

Clash broke out between two group of people in Howrah, west bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালিক-ভাড়াটের মধ্যে বিবাদ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার (Howrah) জগাছায়। বাড়ি ভাঙতে গেলে আগুন ধরিয়ে দেওয়া হয় বুলডোজারে। গুলি চলে বলে খবর।

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, হাওড়ার জগাছার উনসানি এলাকায় মোট পাঁচটি পরিবার ভাড়া থাকত। প্রায় পঞ্চাশ বছর ধরে সেখানকার বাসিন্দা ওই পরিবারগুলি। মালিক পক্ষ দীর্ঘদিন ধরে তাঁদের উঠে যেতে বললেও লাভ হয়নি। ফলে বেশ কিছুদিন ধরেই দু’পক্ষের মধ্যে অশান্তি চলছিল। এদিকে মালিকপক্ষ ভাড়াটিয়াদের ওঠাতে ব্যস্ত হয়ে পড়েন। অভিযোগ, শুক্রবার রাতে ঘর ভাঙার জন্য বুলডোজার নিয়ে ভাড়াটেদের উপর চড়াও হয়।

[আরও পড়ুন: পরকীয়ার জের! বালিশ চাপা দিয়ে স্ত্রীকে খুন করল স্বামী! তদন্তে গিয়ে জখম পুলিশকর্মী]

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় ওই উনসানিতে। ভাঙচুর চালানো হয় ভাড়াটিয়াদের ঘরে। স্বাভাবিকভাবেই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। আগুন ধরিয়ে দেওয়া হয় বুলডোজারে। সেই সময় মালিকের সঙ্গে যাওয়া দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। দীর্ঘক্ষণের চেষ্টায় তারা নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও উত্তেজনা রয়েছে এলাকায়।

অত্যাচারিত ভাড়াটিয়াদের মধ্যে একজন জানিয়েছেন, তাঁদের প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে একজনকে।

[আরও পড়ুন: সতর্ক করেছিলেন স্টেশন মাস্টার, চেষ্টা করলেই এড়ানো যেত বিকানের এক্সপ্রেসের দুর্ঘটনা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে