৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনেও উত্তপ্ত বাসন্তী, তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে জখম ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: April 11, 2020 11:18 am|    Updated: April 11, 2020 11:26 am

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: লকডাউনের চলাকালীন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। শনিবার সকালে আদি ও যুব তৃণমূলের সংঘর্ষে আহত হন ৩ কর্মী। বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে আয়ত্তে আনে পরিস্থিতি। অশান্তি এড়াতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

বাসন্তীতে আদি ও যুব তৃণমূলের দ্বন্দ্ব দীর্ঘদিনের। প্রায়ই সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। জানা গিয়েছে, শনিবার সকালে আচমকাই বাসন্তীর ফুল মালঞ্চ ১০ নম্বরে জড়ো হন প্রায় চল্লিশ জন যুব তৃণমূলের কর্মী। এলাকার একটি দলীয় কার্যালয়ে ভাঙচুর চালান তাঁরা। অভিযোগ, এরপরই লাঠি-বাঁশ ও ধারালো অস্ত্র নিয়ে আদি তৃণমূল কর্মীদের উপর চড়াও হন তাঁরা। পালটা আঘাত করেন আদি তৃণমূলের কর্মীরাও। দুই পক্ষের সংঘর্ষে লকডাউনের মধ্যেই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। আহত হন ৩ জন। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাসন্তী গ্রামীণ হাসপাতালে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বাসন্তী থানার পুলিশ। দীর্ঘক্ষণ পর নিয়্ন্ত্রণে আসে পরিস্থিতি।

[আরও পড়ুন: লকডাউনে অভুক্ত গবাদি পশু, খাবার পেয়ে সমাজকর্মীর বাড়ির সামনে ভিড়]

TMC CLASH  BASANTI

যুব তৃণমূল কর্মীদের অভিযোগ, তাঁদের কর্মীদের কটাক্ষ করেছিলেন আদি তৃণমূল কর্মীরা। সেই থেকেই এই অশান্তির সূত্রপাত। যদিও অভিযোগ অস্বীকার করেছে আদি কর্মীরা। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। লকডাউনের মাঝে এহেন ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রসঙ্গত, কয়েকদিন আগেই তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জেরে ক্যানিংয়ে এক কর্মীকে খুনের ঘটনা ঘটে। এছাড়াও একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

[আরও পড়ুন:বিপদের দিনেও লড়ছেন সোনারপুরের দেড়শো মহিলা, ৫ হাজার পিপিই তৈরি করছেন রোজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement