BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দলীয় পতাকা লাগানো নিয়ে ABVP-TMCP সংঘর্ষ, অগ্নিকাণ্ড-বোমাবাজিতে রণক্ষেত্র বাজকুল কলেজ

Published by: Sayani Sen |    Posted: January 4, 2021 1:54 pm|    Updated: January 4, 2021 1:55 pm

Clashes between TMCP and ABVP in Bajkul Milani Mahaviddyalaya ।Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের বাজকুল কলেজ চত্বর (Bajkul Milani Mahaviddyalaya)। ABVP-TMCP ঝামেলায় জড়িয়ে পড়ে। তার ফলে কলেজের বাইরে থাকা বেশ কয়েকটি মোটর বাইকে আগুন লাগিয়ে দেওয়া হয়। বোমাবাজিও হয়। কে বা কারা এই কাণ্ড ঘটাল তা নিয়ে দু’পক্ষের মধ্যে চলছে অভিযোগ-পালটা অভিযোগের পালা। বিশাল পুলিশবাহিনী আপাতত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে।

সমস্যার সূত্রপাত রবিবার। ওইদিন মিছিল করে TMCP। তারই পালটা হিসাবে সোমবার পূর্ব মেদিনীপুরের বাজকুল কলেজে দলীয় পতাকা লাগানোর সিদ্ধান্ত নেয় ABVP-এর সদস্যরা। বাজকুল কলেজের ইউনিট প্রেসিডেন্ট রবীনচন্দ্র মণ্ডলের অভিযোগ, TMCP-এর পতাকা খুলে ABVP পতাকা লাগানোর চেষ্টা করে। তাতে বাধা দেয় TMCP। তা নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পালটা বিজেপির তরফে কণিষ্ক পণ্ডার দাবি, TMCP কর্মী-সমর্থকরাই ABVP-এর উপর পরিকল্পনামাফিক হামলা চালায়। এই ঘটনাকে কেন্দ্র করে কলেজের বাইরে থাকা একের পর এক মোটর বাইকে আগুন লাগিয়ে দেওয়া হয়। দাউদাউ করে জ্বলতে থাকে বাইকগুলি। কলেজ চত্বরে বোমাবাজিও হয়। তবে কে বা কারা মোটর বাইকে আগুন লাগাল এবং কারা বোমাবাজি করল, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। দু’পক্ষের মধ্যে চলছে অভিযোগ-পালটা অভিযোগের পালা। 

[আরও পড়ুন: নয়া দুর্নীতি বিশ্বভারতীতে, পিয়ারসন হাসপাতালে আর্থিক কেলেঙ্কারির রিপোর্ট দিল CAG]

এই ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। দু’পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছেন। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। অগ্নিকাণ্ড ও বোমাবাজিতে উত্তপ্ত কলেজ চত্বর।  

[আরও পড়ুন: কালিম্পংয়ে জনপ্রিয় নেপালি গায়কের অনুষ্ঠানে ভিড়, চাপে পদপিষ্ট হয়ে মৃত্যু ২ মহিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে