২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুর্শিদাবাদে বিক্ষোভের মুখে Adhir Ranjan Chowdhury, দেখানো হল কালো পতাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: September 3, 2021 2:45 pm|    Updated: September 3, 2021 3:31 pm

Congress leader Adhir Ranjan Chowdhury faces agitation in Murshidabad | Sangbad Pratidin

অতুলচন্দ্র নাগ, ডোমকল: এবার মুর্শিদাবাদে (Murshidabad) বিক্ষোভের মুখে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। তাঁকে কালো পতাকা দেখানোর পাশাপাশি গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের নেতা-কর্মী ও স্থানীয়দের বিরুদ্ধে। শুক্রবার সকালের ঘটনাটিকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় মুর্শিদাবাদের রানিনগরের গোধনপাড়ার কাছারি পাড়ায়।

বৃহ্স্পতিবার রানিনগরে বেশ কয়েকজন কংগ্রেস কর্মীর বাড়িতে ভাঙচুর চালানো হয়েছিল। শুক্রবার বেলা এগারোটা পনেরো নাগাদ সেই কর্মীদের সঙ্গে দেখা করতে রানিনগরে পৌঁছন অধীররঞ্জন চৌধুরী। সেখানে তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দা ও তৃণমূল কর্মীদের একাংশ। ওঠে ‘গো ব্যাক’ স্লোগান। দীর্ঘক্ষণের অশান্তির পর বিক্ষোভকারীদের সরিয়ে দেয় পুলিশ। এরপর দলের কর্মী ঝড়ু মণ্ডল, আসারুদ্দিন শেখদের বাড়ি পরিদর্শন করেন অধীরবাবু।কথা বলেন আক্রান্তদের পরিবারের সদস্যদের সঙ্গে। 

[আরও পড়ুন: Visva Bharati: উপাচার্যের উপর চাপ বাড়াচ্ছে ABVP, আজ থেকেই চালু ভরতি প্রক্রিয়া?]

তিনটি ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শনের পর অধীর বলেন, “মানুষ এখানে নিপীড়িত। জেলায় জেলায় মানুষ আক্রান্ত হচ্ছে। গোধনপাড়ায় সাধারণ মানুষ অত্যাচারিত। তাঁদের দেখতে এসে আমিও আক্রান্ত।” তাঁর প্রশ্ন, “বিরোধী দলের জনপ্রতিধিরা কেন কোথাও যেতে পারবেন না ?”

আক্রান্তদের সঙ্গে অধীররঞ্জন চৌধুরী।

পরিদর্শনের পর এলাকা ছাড়ার সময়ও এদিন অধীর চৌধুরীর গাড়িতে হামলা চালানো হয়।ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় নতুন করে। অধীর চৌধুরীর এই পরিদর্শন প্রসঙ্গে রানিনগর ২ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শাহ আলম সরকার বলেন, “অধীর চৌধুরী নাটক করতে এসেছে। এতে কোনও ফায়দা হবে না। উনি নিজেই তো মার্ডার সিন্ডিকেটের নায়ক। ঝড়ু মণ্ডল, দেদার বক্সিরা তাঁর পুরনো সৈনিক। তাঁদের রক্ষা করতেই আসা। কিন্তু লাভ হবে না।”

[আরও পড়ুন: রাজনৈতিক মতবিরোধ নাকি অন্য কিছু? মালদহে TMC নেতা ‘খুনে’র কারণ নিয়ে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে