১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মন চাইছে মুক্ত আকাশে…’, ফেসবুক পোস্টে দলবদলের ইঙ্গিত তৃণমূল বিধায়কের? তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 20, 2020 4:22 pm|    Updated: August 20, 2020 4:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বারাকপুরের তৃণমূল বিধায়কের ফেসবুক (Facebook) পোস্ট ঘিরে দানা বেঁধেছে বিতর্ক। দলীয় কোন্দলের কারণেই সোশ্যাল মিডিয়ার পোস্টে বিধায়ক মুক্তি চেয়েছেন বলে মনে করেছেন অনেকে। কেউ আবার মনে করছেন এই পোস্ট দলবদলেরই ইঙ্গিত। সব মিলিয়ে বেশ অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

২০ ঘণ্টা আগে ফেসবুকে একটি পোস্ট করেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত। সেখানে তিনি লেখেন, “দমবন্ধ হয়ে আসছে। মন চাইছে মুক্ত আকাশে মুক্তি।” এই পোস্ট নজরে পড়তেই গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। কারণ, দলের একাংশই জানিয়েছে যে, সম্প্রতি ব্লক স্তরের রদবদল নিয়ে রাজ্যসভার সাংসদের সঙ্গে একপ্রস্ত বচসা হয়েছিল শীলভদ্রবাবুর। এরপরই এই পোস্ট। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে, তবে কি দলের সঙ্গে দূরত্ব বাড়াতে চাইছেন তিনি? নাকি অশান্তির কারণে দল ছাড়ছেন বিধায়ক? কারণ, মুকুল ঘনিষ্ঠ তিনি।

[আরও পড়ুন: রাজ্যে চলছে পরপর দু’দিনের লকডাউন, শুনশান রাস্তাঘাট, মোড়ে মোড়ে জারি নাকা তল্লাশি]

যদিও এবিষয়ে বারাকপুরের বিধায়ক সাফ জানিয়েছেন তাঁর দলবদলের কোনও পরিকল্পনা নেই। তৃণমূলেই থাকবেন তিনি। পাশাপাশি, ফেসবুক পোস্টের সঙ্গে দলের প্রতি কোনও বিরূপের বিষয় নেই বলেই জানিয়েছেন বিধায়ক। তাঁর কথায়, করোনার কারণে এক অদ্ভুত মানসিক পরিস্থিতিতে রয়েছেন তিনি। সেখান থেকে মুক্তির কথাই তিনি বলেছেন ফেসবুক পোস্টে।

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত সন্তানকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে বিপত্তি, দুর্ঘটনার বলি বাবা এবং মেয়ে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement