BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘দলে পুরনোদের গুরুত্ব নেই’, এবার বেসুরো কোচবিহারের INTTUC নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2021 9:35 am|    Updated: January 20, 2021 9:35 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বেসুরো কোচবিহারের আইএনটিটিইউসি -র সাধারন সম্পাদক আলিজার রহমান। ফেসবুক ইঙ্গিতপূর্ণ বেশ কিছু পোস্ট করেছেন তিনি। যা নিয়ে তুঙ্গে জল্পনা।

রবিবার জেলা তৃণমূল (TMC) অফিসে মাথাভাঙা ১ নম্বরের ব্লক কমিটি ও বেশ কিছু আঞ্চলিক কমিটি ঘোষণা করেন সভাপতি পার্থপ্রতিম রায়। তারপরই দলকে কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেন আলিজার রহমান। লেখেন, “নব ঘোষিত মাথাভাঙা ১ নম্বর ব্লক মার্ক্সবাদী তৃণমূল কংগ্রেসের কমিটিকে জানাই লাল সেলাম।” তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতা যে দলের সিদ্ধান্তে খুশি নন, এই পোস্টেই তা স্পষ্ট হয়ে যায়। তাঁকে নিয়ে কানাঘুষো শুরু হয় রাজনৈতিক মহলে। এই দলবদলের আবহে অনেকেই আলিজারের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তোলেন। এই পরিস্থিতিতে ফেসবুকে আরও একটি পোস্ট করেনি তিনি। ইঙ্গিতে সেখানে আলিজার বোঝান, ক্ষোভ থাকলেও দলেই থাকবেন তিনি।

চোখের জ্বলে ভাসিয়ে দিলাম নদীর কিনারায় ” খেয়াল স্ত্রোতে চাইলে তুমি অন্য মোহনায় ” তবু ব‍্যাথার ডালি বক্ষে নিয়ে তোমারি থাকব আমি তোমারি থাকব।

Posted by Alizar Rahaman on Sunday, 17 January 2021

 

[আরও পড়ুন: ধূপগুড়িতে পাথরবোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ল দু’টি গাড়ি, মৃত ১৪]

এরপর আরও একটি পোস্ট করেন আলিজার। সেখানে আক্রমণ করেন সরকারি কর্মকর্তাদের। লেখেন, “দুয়ারে সরকার কর্মসূচি বুঝিয়ে দিচ্ছে যে মানুষের কতটা সমস্যা ছিল, তার মানে সরকারি কর্মকর্তারা এতদিন ঘুমিয়ে ছিলেন।”

দুয়ারে সরকার কর্মসূচি বুঝিয়ে দিচ্ছে মানুষ কত সমস‍্যা প্রবন- তার মানে সরকারি কর্মকর্তারা তাহলে এতদিন ঘুমিয়েই ছিল।

Posted by Alizar Rahaman on Tuesday, 19 January 2021

 

কেন একের পর পর এক এহেন পোস্ট? ঠিক কী কারণে এই ক্ষোভ? এবিষয়ে শ্রমিক সংগঠনের নেতা বলেন, “দলে পুরনোদের কোনও গুরুত্ব নেই। যারা ২০১৯ সালে নির্বাচনে পিছন থেকে ছুড়ি মেরেছিল, তাঁরাই এখন দায়িত্বে।” যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক আবদুল আহমেদ। তাঁর কথায়, “অনেকেই টিভিতে মুখ দেখাতে এসব করছেন।”

[আরও পড়ুন: কমিশন আসার আগে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানার সংখ্যা দেখে চিন্তায় প্রশাসনিক কর্তারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement