BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পদত্যাগের পর সোশ্যাল মিডিয়ায় ‘ইঙ্গিতপূর্ণ’ পোস্ট লক্ষ্মীরতন শুক্লার, তুঙ্গে জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 7, 2021 2:43 pm|    Updated: January 7, 2021 2:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল (TMC) ত্যাগের পর থেকেই লক্ষ্মীরতন শুক্লাকে নিয়ে নানা কানাঘুষো শুরু হয়েছে। সকলের মনে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন, প্রাক্তন মন্ত্রীর পরবর্তী পদক্ষেপ কী হবে? এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করলেন হাওড়ার প্রাক্তন তৃণমূল সভাপতি। অতি সাধারণ সেই পোস্টকে কেন্দ্র করেই নতুন করে জল্পনা শুরু হয়েছে।

ঠিক কী পোস্ট করেছেন লক্ষ্মীরতন শুক্লা (Laxmi Ratan Shukla)? বৃহস্পতিবার সকাল পৌনে দশটা নাগাদ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নিজের একটি পেইন্টিং পোস্ট করেন তিনি। ছবিটি যিনি এঁকেছেন তাঁকে ধন্যবাদ জানিয়ে লেখেন, “আ ট্রু লিডার / ক্যাপটেন নট অনলি প্লেস, বাট অলসো মেকস হিস টিম প্লে।” অর্থাৎ, প্রকৃত অধিনায়ক তিনিই, যিনি শুধু নিজে খেলেন না, দলকেও ভাল খেলার প্রেরণা দেন। এই পোস্টটির নেপথ্যে গভীর কোনও ইঙ্গিত রয়েছে বলেই মনে করছেন অনেকে।

A true leader/captain not only plays, but also makes his team play🇮🇳🏏🙏 Thank you for this lovely painting my friend 🤝😊

Posted by Laxmi Ratan Shukla on Wednesday, 6 January 2021

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর নাগাদ রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার ইস্তফার খবর ছড়িয়ে পড়ে। ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ থেকে তিনি ইস্তফা দেন। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে জানা যায়, দলের সমস্ত পদ থেকে সরে দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেস ছাড়তে চান তিনি। মুখ্যমন্ত্রীকে লেখা ইস্তফাপত্রে লক্ষ্মীরতন জানিয়েছেন যে খেলার জগতে বেশি সময় দিতে চান। এই দলত্যাগের পর হাওড়ার অনেক নেতাই দলের বিরুদ্ধে সোচ্চার হন। বৈশালী ডালমিয়া থেকে শুরু করে রথীন চক্রবর্তীর মতো নেতাদের গলায় শোনা যায় দলবিরোধী সুর। তাঁরা অভিযোগ করেন, দলের অন্দরে থেকেই একাংশ তৃণমূলকে শেষ করে দিচ্ছে। রথীন চক্রবর্তী কাঠগড়ায় তোলেন রাজ্য নেতৃত্বকেও।

[আরও পড়ুন: ‘নন্দীগ্রাম আন্দোলন জনতা আর মমতা ছাড়া কারও নয়’, শুভেন্দুকে কড়া জবাব সুব্রত বক্সির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement