BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দলবদল নিয়ে বিস্ফোরক মনোরঞ্জন ব্যাপারী! ‘দলকে বিড়ম্বনায় ফেলছেন’, পালটা তোপ তৃণমূলের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 25, 2021 2:24 pm|    Updated: November 25, 2021 3:45 pm

Controversy started over Manoranjan Bapari's facebook post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর (Manoranjan Bapari)। এবার দলবদল নিয়ে দলের একাংশকে আক্রমণ করতে গিয়ে বলাগড়ের প্রাক্তন বিধায়কের নিশানায় মনোরঞ্জন। ঘটনাকে কেন্দ্র করে চাপানউতোর শুরু হয়েছে বলাগড়ের (Balagarh) রাজনীতিতে।

বুধবার দলবদল নিয়ে ফেসবুকে দীর্ঘ একটি পোস্ট করেন মনোরঞ্জন ব্যাপারী। সেখানে লেখেন যে দলের তরফে তাঁকে নির্দেশ দেওয়া হয়েছে, যারা ভোটের আগে তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিল তাঁদের কোনও অবস্থাতেই এই মুহূর্তে দলে প্রবেশ করতে দেওয়া যাবে না। তবে যাঁরা বিজেপিতেই ছিলেন, তাঁরা তৃণমূলে আসতে চাইলে লিখিতভাবে দলের কাছে আবেদন করতে হবে। সেই কাগজ উচ্চতম নেতৃত্বের কাছে পাঠাতে হবে। এরপর যা সিদ্ধান্ত নেওয়ার তাঁরাই নেবেন।

 

[আরও পড়ুন: হিংসার নজির! ভালুকের হামলায় ছাত্রের মৃত্যু, পালটা হিংস্র প্রাণীকে পিটিয়ে মারল এলাকাবাসী]

ওই পোস্টে বলাগড়ের তৃণমূল নেতাদের একাংশকে আক্রমণ করে তিনি লেখেন, “বলাগড়ে এক দল কথিত নেতা গণহারে বিজেপি থেকে তৃণমূলে লোক ঢোকাচ্ছে, আমি সে বিষয়ে অবগত নই। আমাকে কেউ কিছু জানানোর প্রয়োজন মনে করছে না। এমনটা করা যায় কি না তাও আমার অজানা।” মনোরঞ্জন ব্যাপারীর পোস্টেই দলের অন্তর্কলহ স্পষ্ট। তিনি পরিষ্কার বুঝিয়েছেন, তাঁর এলাকায় তাঁর পিছনে এমন অনেক কিছুই হচ্ছে যা মোটেও ভালভাবে নিচ্ছেন না তিনি।

পালটা দিয়েছেন বলাগড়ের প্রাক্তন বিধায়ক। মনোরঞ্জন ব্যাপারীকে তীব্র আক্রমণ করেছেন তিনি। প্রশ্ন করলেন,বিজেপি কে তা ঠিক করবে কে? তিনি আরও বলেন, “উনি বিধায়ক হতে পারেন কিন্তু রাজনীতিতে কে দলে আসবে আর কে যাবে, কাকে বিজেপি দাগতে হবে সেটা উনি কি পয়সা নিয়ে ঠিক করে দেবেন? দল কি ওনাকে তেমন কোনও নির্দেশ দিয়েছেন? উনি তো বিজেপির বাড়িতে যাচ্ছেন, বিজেপির ছেলে নিয়ে ঘুরছেন, দলকে বিড়ম্বনায় ফেলছেন।”

[আরও পড়ুন: আচমকা বিছানায় জ্বলে উঠছে আগুন, ভেঙে যাচ্ছে আসবাব! ‘ভূতুড়ে’ কাণ্ড সোদপুরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে