৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ক্ষমতায় এলে পুলিশকে দিয়ে পা চাটাব’, বিস্ফোরক বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: September 4, 2020 8:36 pm|    Updated: September 4, 2020 8:39 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: ফের বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। জামুড়িয়ার মতো আসানসোল থেকেও পুলিশকে দিয়ে পা চাটাবেন বলে হুঁশিয়ারি দিলেন তিনি। হুমকি দিলেন পুলিশ কর্মীদের পরিবারের সদস্যদেরও। আক্রমণ করলেন মেয়র জিতেন্দ্র তিওয়ারিকে।

শুক্রবার আসানসোলের বিএনআরে রবীন্দ্র ভবনের সামনে বিজেপির জেলা কমিটির ডাকে ‘গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে যোগ দিতে আসানসোল যান রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক তথা রাঢ়বঙ্গের পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানে ছিলেন জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই, রাজ্য যুবমোর্চার সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়, এসএন লম্বা, সুব্রত মিশ্র ও আসানসোল পুরনিগমের বিজেপি কাউন্সিলররা। সেখান থেকেই রাজ্যের শাসকদল, রাজ্য সরকার ও পুলিশকে আক্রমন করেন রাজ্য বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। বলেন, “রাজ্যে কোনও গণতন্ত্র নেই। তৃ্ণমূল কংগ্রেসের নেতাদের কথায় পুলিশ চলছে। আমাদের দলের নেতা ও কর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। আমরা ক্ষমতায় আসতে চলেছি। তখন এইসব কিছুর বদলা নেব।”

[আরও পড়ুন: কোচবিহার মেডিক্যালে ‘অব্যবস্থা’, বন্ডে সই করে হাসপাতাল ছেড়ে নার্সিংহোমে ভরতি স্বাস্থ্যকর্তা]

আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তিওয়ারিকেও কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। বলেন, “আসানসোলের মেয়র একজন মাফিয়া। ক্ষমতা থাকলে পুলিশ তাঁর বিরুদ্ধে মামলা করুক। তাহলে পুলিশের হিম্মত আছে বুঝব। আমরা আর ৬ মাস পরে এই রাজ্যে ক্ষমতায় আসতে চলেছি।” এরপরই শোলে সিনেমার ডাকাত সদস্য কালিয়ার সঙ্গে তুলনা করে বলেন, “অব তেরা কেয়া হোগা কালিয়া”? এদিন রাজ্য সরকারের আক্রমণ করে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “এই খনি এলাকা থেকে অবৈধভাবে কয়লার পাচার হচ্ছে। তৃণমূল কংগ্রেসের নেতা ও পুলিশের একাংশ এর পিছনে রয়েছে।”

এদিন পুলিশ কর্মীদের পরিবারের সদস্যদেরও হুমকি দেন রাজু বন্দ্যোপাধ্যায়। বলেন, “ক্ষমতায় এলে পুলিশের ছেলেদের বিরুদ্ধেও মিথ্যা মামলা দেওয়া হবে। যেমনটা হচ্ছে আমাদের বিজেপি কর্মীদের সঙ্গে। বিজেপি নেতার এই মন্তব্যে বিতর্কের ঝড় বইতে শুরু করেছে। রাজু বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে মেয়র জিতেন্দ্র তিওয়ারি বলেন, ” বিজেপি নেতা কর্মীদের বিদ্য বুদ্ধি নেই। ভগবানের কাছে প্রার্থনা করব, ওদের শুভবুদ্ধি হোক। তবে আমরাও বলতে পারবো “রাজু বান গ্যায়া জেন্টালম্যান”।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: দিনেদুপুরে বন্দুক দেখিয়ে ঝাড়গ্রামে পর্যটকদের মোবাইল ছিনতাই, নেপথ্যে মাওবাদী? তুঙ্গে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement