BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

তৃণমূলকে ‘চোর’ বললে ঝাঁটা পেটার নিদান! এবার বিতর্কে তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ দাস

Published by: Tiyasha Sarkar |    Posted: December 1, 2022 8:35 pm|    Updated: December 2, 2022 1:37 pm

Controversy started over TMC MLA's comment on BJP | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: দিনকয়েক আগে বাগদার সভা থেকে তৃণমূলকে ‘চোর’ বলে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। এবার তাঁর পালটা দিলেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি তথা বিধায়ক বিশ্বজিৎ দাস৷ তৃণমূলকে চোর বললে ঝাঁটা পেটা করে হাতে ঠ্যাং ধরিয়ে দেওয়ার নিদান দিলেন তিনি। এই মন্তব্যে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে৷

দিন কয়েক আগে বাগদা থানার বেয়াড়া বাজারে সভা করেছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। সেই সভা থেকে রাহুল সিনহা তৃণমূল নেতাদের তীব্র আক্রমণ করেন। ‘চোর’ বলেও কটাক্ষ করেছিলেন৷ এদিন তার পালটা সভায় বনগাঁ সাংগঠনিক জেলার একাধিক তৃণমূল নেতারা উপস্থিত ছিলেন। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে বিশ্বজিৎবাবু কর্মীদের উদ্দেশে বলেন, “কিছুদিন আগে এখানে সভা করতে এসেছিলেন রাহুল সিনহা। তাঁর মতন একজন অপদার্থ বিজেপি নেতা তৃণমূলকে ‘চোর’ বলেছেন। যদি কখনও কোথাও দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেসকে চোর প্রতিপন্ন করার চেষ্টা করা হয় ঝাঁটা পেটা করে দেবেন৷ এই বাগদা দিয়ে শুরু হবে। পশ্চিমবঙ্গ থেকে ভারতীয় জনতা পার্টিকে ঝাঁটাপেটা শুরু হবে।”

[আরও পড়ুন: বউভাতের রাতে নববধূর স্তন ছিঁড়ে নেওয়ার চেষ্টা বরের প্রেমিকার! শোরগোল গাইঘাটায়]

তিনি আরও বলেন, “বিজেপি নেতারা এসে কোনও উস্কানিমূলক কথাবার্তা বললে যদি দলের কর্মীরা দাঙ্গা বাধানোর চক্রান্ত করে, তাহলে আপনারাও প্রস্তুত থাকবেন। ওদের ঠ্যাংটা হাতে ধরিয়ে দেবেন।” বিশ্বজিৎ দাসের এই বক্তব্যের সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে৷ বিশ্বজিৎবাবুর বক্তব্যের পালটা কটাক্ষ করেছে বিজেপি৷ বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, “যে চোর তাঁকে চোর বলতেই হবে। নিশ্চয় তাকে সাধু বলা যাবে না। আগামী পঞ্চায়েতে দেখতে পারবেন কে কাকে ঝাঁটা পেটা করে৷ ভাষণ দিয়ে কোন লাভ নেই। মানুষ চোর মুক্ত বাংলা চাইছে। আপনাদের চোর কথাটা শুনতেই হবে৷”

[আরও পড়ুন: দুর্ঘটনায় প্রৌঢ়ের মৃত্যুর প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ, বিক্ষোভকারীর গলা টিপল পুলিশ! উত্তাল বড়ঞা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে