BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সমবায় ব্যাংক দুর্নীতি মামলায় সার্চ ওয়ারেন্ট নিয়ে অর্জুন সিংয়ের বাড়িতে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: August 19, 2020 3:25 pm|    Updated: August 19, 2020 4:42 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: আগে দু’বার অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়িতে তল্লাশিতে গিয়ে ফিরে আসতে হয়েছিল পুলিশকে। এবার আদালতের সার্চ ওয়ারেন্ট নিয়েই সমবায় ব্যাংক দুর্নীতি মামলার তল্লাশির জন্য সাংসদের বাড়িতে হাজির হলেন তদন্তকারীরা। জানা গিয়েছে, ম্যাজিস্ট্রেট পদমর্যাদার এক অফিসারের উপস্থিতিতে তল্লাশি চালানো হচ্ছে সাংসদের বাড়িতে। সেখানে হাজির সাংসদের আইনজীবীরাও। 

গত কয়েকমাস ধরে বারাকপুরের (Barrackpore) বিজেপি (BJP) সাংসদের সঙ্গে পুলিশের টানাপোড়েন চলছেই। কখনও কো-অপরেটিভ ব্যাংকের দুর্নীতি মামলায় সাংসদের ভাইপোকে নোটিস ধরাচ্ছে পুলিশ। কখনও আবার দেখা গিয়েছে সাংসদের কনভয় থামিয়ে তাঁর এক অনুগামীকে গ্রেপ্তার করা হয়েছে। কিছুদিন আগে অর্জুন সিংয়ের ‘দুর্গ’ মজদুর ভবনেও অভিযান চালিয়েছিল জগদ্দল থানা। ভাটপাড়া নৈহাটি সমবায় ব্যাংকের দুর্নীতি মামলায় প্রধান অভিযুক্ত সাংসদের ভাইপো পাপ্পু সিং। তাকে গ্রেপ্তার করতে সরাসরি মজদুর ভবনে পৌঁছে যায় পুলিশ বাহিনী। ব্যাপক উত্তেজনা ছড়ায়। কিন্তু তল্লাশি চালাতে সাংসদের দুর্গে ঢুকতেই পারেনি পুলিশ। কারণ, সার্চ ওয়ারেন্ট না থাকায় নিরাপত্তারক্ষীরা গেটেই আটকে দিয়েছিল তাঁদের।

ARJUN

[আরও পড়ুন: রাজ্য কর্মচারী ফেডারেশনের একক দায়িত্বে এলেন দিব্যেন্দু রায়, ক্ষুব্ধ শুভেন্দুর অনুগামীরা]

কিন্তু এবার আর ফিরে আসতে রাজি নন তদন্তকারীরা। তাই আটঘাঁট বেঁধেই বুধবার মজুদর ভবনে হাজির হয়েছেন তাঁরা। জানা গিয়েছে, ওয়ারেন্ট থাকায় তল্লাশির অনুমতি দিয়েছেন সাংসদ। আপাতত পুলিশ আধিকারিকরা তল্লাশি চালাচ্ছেন অর্জুন সিংয়ের বাড়িতে। ম্যাজিস্ট্রেট পৌঁছতেই শুরু হয়েছে তল্লাশি। যদিও  এবারও আধিকারিকদের বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন সাংসদের নিরাপত্তারক্ষীরা।

[আরও পড়ুন: শান্তিনিকেতনে অশান্তি অব্যাহত, পাঁচিল ভাঙার বিরোধিতা করায় পদ্মশ্রী প্রাপকের মূর্তিতে কালি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement