BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিঘার হোটেলে আত্মঘাতী তরুণ-তরুণী, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 18, 2018 3:11 pm|    Updated: May 18, 2018 3:39 pm

Couple found hanging in Digha hotel

রঞ্জন মহাপাত্র, কাঁথি: দিঘায় বেড়াতে গিয়ে দম্পতি পরিচয় দিয়ে হোটেলে ঘর ভাড়া নিয়েছিলেন তরুণ ও তরুণী। শুক্রবার সকালে হোটেলে ঘরে তাঁদের ঝুলন্ত দেহ পাওয়া গেল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নিউ দিঘায়। ঘটনার তদন্তে দিঘা থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন ওই তরুণ ও তাঁর সঙ্গিনী। কিন্তু, কেন তাঁরা আত্মহত্যা করলেন? ওই তরুণ ও তরুণী কি আদৌও দম্পতি? উত্তর খুঁজছেন তদন্তকারীরা।

[বুনো হাতির তাণ্ডবে লণ্ডভণ্ড ডুয়ার্সের চা বাগান, ক্ষতিগ্রস্ত একাধিক বাড়ি]

সময় বা খরচ কোনওটাই বেশি নয়। সপ্তাহান্তের ছুটিতে পূর্ব মেদিনীপুরের সৈকত শহর দিঘায় পর্যটকদের ঢল নামে। কিন্তু, ইদানিং আবার দিঘায় গিয়ে আত্মহত্যার করার প্রবণতাও বাড়ছে। হোটেল ঘরে আত্মহত্যা করছেন প্রেমিকা-প্রেমিকারা। শুক্রবার সকালে ফের নিউ দিঘার একটি হোটেল থেকে এক তরুণ ও তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ।  হোটেলের রেজিস্টার থেকে জানা গিয়েছে, মৃতেরা হলেন শংকর সরকার ও অতসী সরকার। শংকরের বাড়ি হুগলির তারকেশ্বরের মোক্তারপুরে।

পুলিশ জানিয়েছে, গত ১৫ মে দিঘায় বেড়াতে এসেছিলেন শংকর ও অতসী। নিউ দিঘায় যুব আবাসের একটি হোটেলে ঘর ভাড়া নিয়ে থাকছিলেন তাঁরা। হোটেলে ঘর নেওয়ার সময়ে নিজেদের দম্পতি বলে পরিচয় দিয়েছিলেন ওই তরুণ-তরুণী। নিজেরাই রান্না করে খাচ্ছিলেন। শুক্রবার হোটেল ছেড়ে দেওয়ার কথা ছিল তাঁদের। হোটেলকর্মীদের দাবি, সকালে বিস্তর ডাকাডাকি করেও শংকর ও অতসীর কোনও সাড়া পাওয়া যায়নি। সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। ঘরের দরজা ভেঙে দুটি ঝুলন্ত দেহ উদ্ধার করে দিঘা থানার পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, হোটেলে ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই তরুণ ও তরুণী। হোটেলের রেজিস্টারটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। সিল করা দেওয়া হয়েছে ঘরটিও। দিঘার থানার ওসি বাসুকিনাথ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তারকেশ্বর থানার মাধ্যমে মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে। আত্মহত্যার কারণ ও মৃতেরা আদৌও দম্পতি ছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

[লড়াই করার মানসিকতা নেই কংগ্রেসের! এবার বিজেপিতে যাচ্ছেন হুমায়ুন কবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে