BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

একই ওড়নায় কোমর বেঁধে দামোদর নদে ঝাঁপ, দুর্গাপুরে দম্পতির আত্মহত্যায় রহস্য

Published by: Suparna Majumder |    Posted: January 27, 2021 9:20 am|    Updated: January 27, 2021 9:20 am

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: দুর্গাপুর (Durgapur) ব্যারেজ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী স্বামী-স্ত্রী। মঙ্গলবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে। স্কুটারে করে ঘটনাস্থলে আসেন সৌরভ মুখোপাধ্যায় (২৪) এবং তাঁর স্ত্রী রুম্পা সাহু মুখোপাধ্যায় (২৩)।  তারপর একই ওড়নায় কোমর বেঁধে দামোদর নদের জলে ঝাঁপ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  দুর্গাপুর ইস্পাত নগরীর ডেভিড মোড় সংলগ্ন চিত্রালয় বসতি এলাকায় থাকতেন সৌরভ ও রুম্পা। বছর তিনেক আগে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। অল্প সময়েই বিয়ের করে ফেলেন। স্বামী-স্ত্রী  দু’জনেই দুর্গাপুরের কাঁকসা থানার অন্তর্গত বামুনারার কাছে বেসরকারি এক হাসপাতালে কাজ করতেন বলে জানা গিয়েছে ।

[আরও পড়ুন: একধাক্কায় ২ ডিগ্রি নামল কলকাতার তাপমাত্রা, চলতি সপ্তাহে বৃষ্টিতে ভাসতে পারে এই জেলাগুলি

প্রতক্ষদর্শীদের কথা অনুযায়ী, মঙ্গলবার রাতে স্কুটিতে চড়ে যখন দু’জন ব্যারেজে আসেন তখনও কিছু বোঝা যায়নি। আচমকা রুম্পার ওড়না দিয়ে নিজেদের বেঁধে নেন। চোখের পলকেই দামোদরে ঝাঁপ দেন দম্পতি।  তা দেখতে পেয়েই স্থানীয় মৎস্যজীবীরা ছুটে আসেন। নৌকা নিয়ে প্রাথমিকভাবে তাঁরাই তল্লাশি অভিযান শুরু করেন। নদীতে বাঁশ ফেলেও খোঁজা হয় দম্পতিকে। কিন্তু কোনও খোঁজ মেলেনি। পুলিশকেও ফোন করে বিষয়টি জানানো হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে বড়জোড়া থানার পুলিশ। বিশেষজ্ঞদের খবর দেওয়া হয়। ডুবুরির দল এলে জলের নিচে তল্লাশি শুরু হয়। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় সৌরভ ও রুম্পার দেহ দামোদরের জল থেকে উদ্ধার হয়। কিন্তু কেন আত্মহত্যা করার সিদ্ধান্ত নিল তরুণ এই দম্পতি? পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির জেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ ও রুম্পা।  প্রত্যক্ষদর্শীদের ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আগে কখনও ওই দম্পতিকে ব্যারেজে দেখা গিয়েছিল কিনা তাও জানার চেষ্টা করেছে। মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রয়োজনে  সৌরভ ও রুম্পার পরিবারের সদস্য ও আত্মীয়দেরও জিজ্ঞাসাবাদ করা হবে।  চিত্রালয় বসতি এলাকায় গিয়েও মৃত্যুর কারণ জানার চেষ্টা করবে পুলিশ।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, এবার দিলীপ ঘোষের সামনে হাতাহাতি বিজেপি কর্মীদের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement