১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election 2021: ঐশী ঘোষের প্রচারে 'জয় শ্রীরাম' স্লোগান, বিজেপির বিরুদ্ধে গোলমালের অভিযোগ

Published by: Suparna Majumder |    Posted: April 14, 2021 2:16 pm|    Updated: April 14, 2021 3:53 pm

CPM Candidate Aishe Ghosh campaign allegedly interrupted by BJP, 1 arrested at Jamuria | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: জামুড়িয়ায় (Jamuria) সিপিএম প্রার্থী ঐশী ঘোষের (Aishe Ghosh) প্রচারসভায় ঢুকে গোলমাল পাকানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, ঐশীর সভায় ঢুকে ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়া হয়েছে। সিপিএম প্রার্থীর (CPM Candidate) উপর হামলার চেষ্টাও করা হয়েছে। ঘটনায় এক বিজেপি (BJP) কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তা নিয়ে বুধবার সকালে জামুড়িয়া থানায় গিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। বিক্ষোভের নেতৃত্ব দেন জামুড়িয়া কেন্দ্রের বিজেপি প্রার্থী (BJP Candidate) তাপস রায়।

মঙ্গলবার রাতে জামুড়িয়ার নিউ সাতগ্রাম এলাকায় ঘটনার সূত্রপাত। অভিযোগ ঐশী ঘোষের সভাতে গন্ডগোল পাকানোর চেষ্টা করে বিজেপি। বামেদের প্রচারসভা চলাকালীন ১০-১২ জন বিজেপি সমর্থক ঝান্ডা হাতে নিয়ে সভাস্থলে ঢুকে পড়েন। সভাস্থল ঘুরে ঘুরে ঐশীর নাম নিয়ে উসকানিমূলক স্লোগান দিতে থাকেন। ‘জয় শ্রীরাম’ স্লোগানও দেওয়া হয়। এই ঘটনা যখন ঘটছে, সিপিএম (CPM) নেতারা তাঁদের বক্তব্য তখনও চালিয়ে যান। ঐশীও মঞ্চে বসে সমস্ত কিছু দেখছিলেন। বাম সমর্থকরাও বিচলিত না হয়ে চেয়ার থেকে না উঠে বক্তব্য শুনতে থাকেন। প্রায় ১৫ মিনিট ধরে এই ঘটনা চলতে থাকে বলে অভিযোগ। তারপর বিজেপি সমর্থকরা সেখান থেকে চলে যান।

[আরও পড়ুন: ধুপগুড়িতে মমতার সভায় শহিদ জওয়ানের স্ত্রী, পাশে থাকার আশ্বাস মুখ্যমন্ত্রীর]

সিপিএমের অভিযোগ, অনুমতি নিয়ে সভা করা হয়েছে। কমিশন ও পুলিশের কর্মী থাকা সত্ত্বেও কেউ এগিয়ে আসেননি। এই ঘটনার প্রেক্ষিতে জামুড়িয়া থানার পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। ঐশীর নিরাপত্তা বাড়ানোর দাবিও জানানো হয় নির্বাচন কমিশনের কাছে। ঘটনার তদন্তে নেমে এক বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে জামুড়িয়া থানার পুলিশ। বুধবার সকালে জামুড়িয়ার বিজেপি প্রার্থী তাপস রায়ের নেতৃত্বে থানায় গিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা।থানার সামনে বসে পড়েন তাপস রায়। তাঁর দবি, মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিজেপি কর্মীকে।মঙ্গলবার রাতের ঘটনাকে সিপিএমের সাজানো বলেও পালটা অভিযোগ করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: মাথাভাঙায় মমতার সঙ্গে সাক্ষাৎ আনন্দ বর্মনের পরিবারেরও, পাশে থাকার আশ্বাস জননেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement