BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘শেষে মুখ্যমন্ত্রীই না চলে যান বিজেপিতে!’, দলবদলের আবহে মমতাকে কটাক্ষ সূর্যকান্ত মিশ্রের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2021 8:41 pm|    Updated: March 17, 2021 5:33 pm

CPM leader Surjya Kanta Mishra attacks Mamata Banerjee | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার, আসানসোল: দলবদলের আবহে এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র (Surjya Kanta Mishra)। ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে বললেন, “মুখ্যমন্ত্রীই না বিজেপিতে চলে যান!” নিশানা করলেন সংবাদমাধ্যমকেও।

মঙ্গলবার রানিগঞ্জের বল্লভপুরে সভা করেন সূর্যকান্ত মিশ্র। সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী হওয়া প্রসঙ্গে তিনি বলেন, “উনি দুই জায়গা না দশ জায়গায় দাঁড়াবেন সেটা ওনার ব্যাপার। উনি তৃণমূলে দাঁড়াবেন নাকি বিজেপিতে দাঁড়াবেন আমি জানি না ঠিক করে। আমাদের কোনও মাথা ব্যাথা নেই। উনি দাঁড়ান বা বসুন যাই করুন না কেন আমরা চাইছি গদি ছাড়ুন।” ভোট প্রসঙ্গে তিনি বলেন, ভোট হবে এপ্রিল মাসে। কিন্তু রাজ্যের সংবাদমাধ্যমগুলো এখন থেকেই ফলাফল প্রকাশ করতে শুরু করে দিয়েছে। দাবি করা হচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ই নাকি আবার মুখ্যমন্ত্রী হবেন। দ্বিতীয় সংখ্যাগরিষ্ট দল হবে বিজেপি। সেখানে নাকি কংগ্রেস-সিপিএম জোটের কোনও সংখ্যাই নেই। আসলে এসব বিজ্ঞাপনের খেলা। করোনা রোগীকে যেমন স্টেরয়েড দিয়ে বাঁচানোর চেষ্টা হচ্ছে সেরকমই তৃণমূল-বিজেপিকে টাকা পয়সার বিনিময়ে স্টেরয়েড দিচ্ছে মিডিয়া।

[আরও পড়ুন: ৩৫ বছর পর কাটজুড়িডাঙ্গা হল্ট স্টেশনের অনুমোদন দিল রেলমন্ত্রক, খুশি বাঁকুড়াবাসী]

সূর্যকান্ত মিশ্র এদিন বলেন, “এসব সমীক্ষা বিশ্বাস করার কোনও কারণ নেই। বিহারের সমীক্ষাও দেখিয়ে ছিল সংবাদমাধ্যম। কিন্তু তা মেলেনি।” সভা শেষের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “বিজেপিতে তৃণমূলই সংখ্যাগরিষ্ঠ। শেষমেষে মুখ্যমন্ত্রীই না চলে যান বিজেপিতে!” সিপিএম নেতার এই মন্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন শাসকদলের নেতারা।

[আরও পড়ুন: ‘দিদি না থাকলে সব শেষ হয়ে যাবে’, রায়গঞ্জ থেকে দলের কর্মীদের জোট বেঁধে লড়ার বার্তা ফিরহাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement