BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চলন্ত গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণ, দাউদাউ আগুন থেকে কোনওক্রমে প্রাণরক্ষা যাত্রীদের

Published by: Sucheta Sengupta |    Posted: August 29, 2020 2:00 pm|    Updated: August 29, 2020 2:15 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ডাক্তার দেখাতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার মুখে পূর্ব মেদিনীপুরের খুদির এক পরিবার। চলন্ত চার চাকার গাড়িতে আচমকাই বিস্ফোরণ। দাউদাউ আগুনে নিমেষে পুড়ে ছাই গাড়ি। কোনওক্রমে দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে বেঁচেছেন চালক ও গাড়ির ৪ যাত্রী। অবৈধভাবে গ্যাসের সাহায্যে গাড়ি চলছিল বলে এই দুর্ঘটনা, অভিযোগে সরব এগরার (Egra) তৃণমূল নেতা।

শনিবার ঘড়িতে প্রায় সাড়ে ১১টা। কুদি থেকে ডাক্তার দেখানোর জন্য এগরার দিকে আসছিলেন এক পরিবার। চার চাকার একটি গাড়িতে ছিলেন ৪ জন। এগরা-দিঘা রোডে আচমকাই গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণের শব্দ হয়। তা শুনে তড়িঘড়ি গাড়ি থামিয়ে চালক এবং যাত্রীরা নেমে দূরে সরে যান। এরপরই দেখা যায়, গাড়ি থেকে দাউদাউ আগুন, কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারপাশ। ব্যাপক চাঞ্চল্যকর পরিবেশ তৈরি হয় মুহূর্তের মধ্যে। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ, ডাকা হয় দমকলকে। আগুন নেভানোর কাজ শুরু হয়। ততক্ষণে অবশ্য গাড়িটি পুড়ে গিয়েছে। পরে দেখা যায়, গাড়ির মধ্যে একটি গ্যাসভরতি সিলিন্ডার ছিল। গাড়িটিও চলছিল গ্যাসের সাহায্যেই, যা অবৈধ। তার ফলেই এত বড় দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান দমকল কর্মীদের। যদিও সময়মতো সকলে গাড়ি থেকে বেরিয়ে পড়ায় প্রাণে বেঁচেছেন।

[আরও পড়ুন: পুরনো নাশকতা মামলায় টানা জেরা, তৃণমূলে যোগ দিতেই NIA’র নজরে ছত্রধর মাহাতো]

দুর্ঘটনার জেরে এগরা-দিঘা রোড কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে। এগরা শহর তৃণমূলের সভাপতি জয়ন্ত সাউ অভিযোগ করেন, এ ধরনের গাড়ি গ্যাসের সাহায্যে অবৈধভাবে চলছে। ইদানিং শহরে এই গাড়ির সংখ্যা বেড়ে গিয়েছে। তাঁর মতে, অনেক বড় দুর্ঘটনাই ঘটতে পারত। শহরে এই গ্যাসচালিত গাড়ির যাতায়াত বন্ধ করতে তিনি মহকুমা শাসকের কাছে আরজি জানিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement