BREAKING NEWS

১০ চৈত্র  ১৪২৯  শনিবার ২৫ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

দোলের অনুষ্ঠানে উড়ল টাকা, নর্তকীর সঙ্গে নাচ তৃণমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষের! ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: March 12, 2023 4:34 pm|    Updated: March 12, 2023 4:34 pm

Dancing video of a Panchayet member goes viral | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: দোলের (Holi 2023) দিন টাকা উড়িয়ে মহিলার সঙ্গে ‘নাচ’ তৃণমূলের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষের! সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিপাকে শাসকদল। ছড়িয়ে পড়া ভিডিওটি ভুয়ো, বিজেপির চক্রান্ত বলে দাবি তৃণমূলের (TMC)। ঘটনাস্থল বর্ধমানের পাণ্ডবেশ্বর।

পাণ্ডবেশ্বরের ডালুরবাঁধ এলাকার একটি ক্লাবের উদ্যোগে দোলের দিন সন্ধেয় এক বিচিত্রানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে দর্শকদের মনোরঞ্জনের জন্যে হিন্দি, ভোজপুরী গানের ব্যবস্থা করা হয়েছিল। ব্যবস্থা ছিল নাচেরও। এদিকে দর্শকাসনে ছিলেন পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ সন্তোষ পাশোয়ান। অভিযোগ, মহিলা নর্তকীর নাচ দেখে আর নিজেকে ‘নিয়ন্ত্রণ’ করতে পারেননি  সন্তোষবাবু। সোজা মঞ্চে উঠে ওই নর্তকীর সামনে টাকা ওড়াতে থাকেন। নর্তকীও লোভে সন্তোষবাবুকে জড়িয়ে নাচতে থাকেন। আর এই ঘটনা কেউ বা কারা মোবাইল বন্দি করেন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে ফোনে ফোনে। আর তা ভাইরাল হতেই কর্মাধ্যক্ষের কীর্তি চাপা দিতে ব্যস্ত হয়ে পড়ে শাসকদল।

[আরও পড়ুন: SCC Scam: বিয়ের পরদিনই চাকরি গেল বরের! নবদম্পতিকে নিয়ে চিন্তায় নেটদুনিয়া]

সন্তোষ পাশওয়ানের সাফাই, “আমি শুধুমাত্র দাঁড়িয়ে ছিলাম। ওই মহিলার গায়ে হাত দিইনি। মহিলার সামনেও যাইনি। আমার ওই রকম চিন্তা ভাবনাও ছিল না। আমি কেমন তা পাণ্ডবেশ্বরের সবাই জানে। বিজেপি চক্রান্ত করে এটা ভাইরাল করেছে।”  ভিডিওটি ভুয়ো ও পুরনো, এমনই পরস্পরবিরোধী কথা বলেন তৃণমূলের পাণ্ডবেশ্বর ব্লক সভাপতি কিরীটি মুখোপাধ্যায়। তিনি জানান, “ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে কর্মাধ্যক্ষ ওই মেয়েটির সামনেও যাননি কিংবা শরীরে হাতও দেননি। ওটা ফেক ভিডিও। পুরনো ভিডিও ছেড়ে বিজেপি পঞ্চায়েত ভোটের আগে নোংরামী শুরু করেছে। আমরা রাজনৈতিকভাবে এর মোকাবিলা করব।” বিজেপির জেলা মিডিয়া সেলের আহ্বায়ক জিতেন চট্টোপাধ্যায় বলেন, “এটাই তৃণমূলের সংস্কৃতি। এতে অবাক হওয়ার কিছু নেই।”

[আরও পড়ুন: ইচ্ছাশক্তিই সব, ছেলের সঙ্গে উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসছেন ৩৮ বছরের মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে