BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দার্জিলিংয়ে ত্রাণ দিয়ে ফেরার পথে মর্মান্তিক পরিণতি, খাদে পড়ে মৃত ৪

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 3:41 pm|    Updated: September 19, 2017 3:47 pm

Darjeeling: Vehicle plunges into gorge, 3 killed

ব্রতীন দাস, শিলিগুড়ি: দার্জিলিংয়ে ত্রাণ দিয়ে ফেরার পথে মর্মান্তিক পরিনতি। স্বেচ্ছাসেবী সংস্থার গাড়ি উল্টে পড়ে গেল খাদে। মারা গেলেন চার মহিলা। আশঙ্কাজনক অবস্থা গাড়ির চালক-সহ ৬ জনের।

[তর্পণ করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা]

পাহাড় ধীরে ধীরে স্বাভাবিকের দিকে এগোলেও এখনও বহু মানুষ ঠিকমতো খাবার পাচ্ছেন না। রাজ্য সরকারের পাশাপাশি বেশ কিছু স্বেচ্ছাসেবী সংস্থা নিজেদের মতো করে পাহাড়ের মানুষ পাশে দাঁড়িয়েছেন। মহালয়ার দুপুরে টাটাসুমো করে দার্জিলিংয়ের সুখিয়াপোখরিতে ত্রাণ দিতে গিয়েছিলেন ওই মহিলারা। এদিন বেলা পৌনে তিনটে নাগাদ মানভঞ্জনের কাছে টাটা সুমোটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। প্রায় ১৫০ মিটার গভীর খাদে টাটা সুমোটি পড়ে যায়। এলাকার বাসিন্দাদের থেকে খবর পেয়ে সুখিয়াপোখরি থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তারাই আহতদের উদ্ধার করে দার্জিলিং সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে মারা যান লক্ষ্মী সুব্বা (৫৩), সীমা মোক্তান (৪৫), অনিতা গুরুং (৪৮) এবং পূর্ণিমা রাই (৮২)। গাড়ির চালক বিশাল ছেত্রী এবং পাঁচ মহিলার অবস্থা গুরুতর।

[ফের ঘাতক সেলফি, ট্রেনের ধাক্কায় মৃত্যু ছাত্রের]

HILL-ACCI.jpg-2

এদিকে কলকাতা থেকে দিল্লি হয়ে এদিন বাগডোগরায় ফেরেন বিনয় তামাং। বহিষ্কৃত মোর্চা নেতা জানান, দিল্লির বৈঠক সফল হয়েছে। তবে কার সঙ্গে তিনি বৈঠক করেছেন, কী নিয়ে বৈঠক হয়েছে তা নিয়ে অবশ্য মুখ খোলেননি বহিষ্কৃত মোর্চা নেতা। বিনয়ের সংযোজন, আগামী ১৬ অক্টোবর ত্রিপাক্ষিক বৈঠকের পর চূড়ান্ত রণকৌশল ঠিক করবেন। দিল্লিতে বিনয় তামাংদের ঘিরে বিক্ষোভ দেখানোর কর্মসূচি নিয়েছিল মোর্চা। দিল্লির বিমানবন্দরে এরজন্য বেশ কিছু মোর্চা সমর্থক তৈরি ছিলেন। তবে অন্য গেট দিয়ে বেরিয়ে বিমল গুরুংয়ের কৌশল ঘুলিয়ে দেন বিনয় তামাং। গোর্খাল্যান্ড নিয়ে দিল্লি দরবার চালিয়ে যাচ্ছে মোর্চা। এদিন সন্ধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের দেখা করে মোর্চা পাঁচ সদস্যের দল। তাদের সঙ্গে ছিলেন দার্জিলিংয়ের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement