BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোবাইল চুরির অপবাদ, শাশুড়ির নাকে সজোরে ঘুসি বউমার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 6, 2018 9:27 pm|    Updated: February 6, 2018 9:27 pm

Daughter-in-law punches on Mother-in-law

শান্তনু কর, জলপাইগুড়ি: চুরি গিয়েছে সাধের মোবাইলটি। বউমার সন্দেহ, মোবাইলটি চুরি করেছেন শাশুড়ি। অভিযোগ, এরপরই ঘুসি মেরে আশি পেরনো এক বৃদ্ধার নাক ফাটিয়ে দিয়েছেন তাঁর পুত্রবধূ। প্রতিবেশীর সাহায্যে ছেলে ও বউমার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ধূপগুড়ির বাসিন্দা ভানুমতী দাস। প্রতিবেশীদের দাবি, এখন অভিযোগ প্রত্যাহারের জন্য ওই বৃদ্ধাকে চাপ দিচ্ছেন ছোট ছেলে ও তাঁর স্ত্রী।

[নাবালিকা বিয়ে ভণ্ডুল, পুলিশের চাপে পণের টাকা ফেরাল ‘গুণধর’ পাত্র]

ডুয়ার্সের ধূপগুড়ির পূর্ব মল্লিকপাড়ায় থাকেন ভানুমতীদেবী। বেশ কয়েক বছর আগে স্বামী প্রয়াত হয়েছেন। ছোট ছেলের কাছে থাকেন আশি পেরনো ওই বৃদ্ধা। বাকি তিন ছেলেও একই পাড়ায় আলাদা বাড়িতে থাকেন। প্রতিবেশীরা জানিয়েছেন, জীবিত থাকাকালীন চার ছেলের মধ্যে সম্পত্তি ভাগ করে দিয়েছিলেন ভানুমতীদেবীর স্বামী। স্বামীর সম্পত্তির ভাগ পেয়েছেন স্ত্রীও। অভিযোগ, মায়ের ভাগের সম্পত্তি হাতিয়ে নেওয়ার জন্য ওই বৃদ্ধার উপর রীতিমতো অত্যাচার চালায় ছোট ছেলে ও তার স্ত্রী। প্রায়ই দিনই মারধর করা হয়। এমনকী, বৃদ্ধা মাকে ঠিকমতো খেতে পর্যন্ত দেয় না গুণধর ছেলে। মঙ্গলবার সকালে আচমকাই মেরে ভানুমতীদেবী নাক ফাটিয়ে দেয় বউমা তাপসী। বৃদ্ধার কান্না শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। দেখেন, তাঁর নাক দিয়ে গলগল করে রক্ত বেরোচ্ছে। তাপসী প্রতিবেশীদের বলেন, তাঁর মোবাইল ফোন চুরি করেছেন শাশুড়ি। মোবাইলটি কোথায় রেখেছেন, বলতে চাইছেন না। এই নিয়ে কথা কাটাকাটির সময়ে  ধাক্কা লেগে পড়ে গিয়ে নাকে আঘাত পেয়েছেন ভানুমতীদেবী।

[অবিশ্বাস্য! বৃদ্ধার গলা থেকে বেরল ১ কেজি ৭০০ গ্রামের টিউমার]

ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে চিকিৎসার পর, ওই বৃদ্ধাকে থানায় নিয়ে যান প্রতিবেশীরা। ছোট ছেলে ও বউমার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এদিকে থানায় অভিযোগ দায়ের হতেই এখন বিষয়টি মিটিয়ে নিতে চাইছে অভিযুক্তরা। তাঁদের দাবি, সামান্য ঘটনাকে বড় করে দেখানো হচ্ছে। প্রতিবেশীদের প্ররোচনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভানুমতী দাস।

[দুর্ঘটনায় রোজগেরে ছেলের মৃত্যু, ক্ষতিপূরণের ৫ লক্ষ নিয়ে উধাও বউমা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে