BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্ষণের পর খুন? বালির স্তূপ থেকে তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধার ঘিরে শোরগোল উলুবেড়িয়ায়

Published by: Sucheta Sengupta |    Posted: October 5, 2021 12:09 pm|    Updated: October 5, 2021 1:08 pm

Deabody of mentally unstable woman found under sand in Uluberia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: বালির স্তূপের নিচে এক তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল উলুবেড়িয়ায় (Uluberia)। স্থানীয় বাসিন্দাদের অনুমান, ওই মহিলাকে ধর্ষণের পর খুন করে মৃতদেহ লোপাটের জন্য বালির নিচে চাপা দেওয়া হয়েছিল। মঙ্গলবার সকালে কালীনগর ফারুক সাহেবের মোড়ে তাঁর দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় উলুবেড়িয়া (Uluberia) থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে এক ব্যক্তির নজরে পড়ে বালির স্তূপের নিচে কেউ চাপা পড়ে রয়েছে। অন্যান্যদের খবর দেন তিনি। তারপর তাঁরা বালি সরিয়ে দেখতে পান, এক তরুণীর নগ্ন, নিথর দেহ। স্থানীয় বাসিন্দারা জানান, ওই মহিলাকে আগে কোনওদিন এলাকায় দেখা যায়নি। তবে সোমবার সকাল থেকে তাঁকে প্রথমে চোখে পড়ে সকলের। তিনি রাস্তার পাশের একটি দোকানে গভীর রাত পর্যন্ত শুয়েছিলেন বলে জানাচ্ছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: Durga Puja 2021: কানাডায় পাড়ি জমাচ্ছে কাটোয়ার কাঠের সিংহবাহিনী, পুজোর অপেক্ষায় প্রবাসীরা]

এরপর আচমকা সকালেই বালিতে চাপা দেওয়া অবস্থায় তাঁর দেহটি উদ্ধার হয়। এলাকার কয়েকজনের মতে, ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। ঘুরে ঘুরে বেড়াতেন। এদিন সকালে তাঁর এই মর্মান্তিক পরিণতি দেখে অবাক সকলেই। অনুমান, তরুণীর মানসিক ভারসাম্যহীনতার সুযোগেই তাঁর উপর শারীরিক নির্যাতন (Rape) করে খুন করা হয়েছে। দেহ লোপাটের জন্য বালির স্তূপের নিচে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তবে উলুবেড়িয়া থানার পুলিশ এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে, কীভাবে মৃত্যু। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

[আরও পড়ুন: প্লাবনে তলিয়েছে ঘরবাড়ি, নদীবাঁধে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বর্ধমানের শতায়ু বৃদ্ধা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement