Advertisement
Advertisement

Breaking News

Maldah

বাংলাদেশ সীমান্তে বস্তাবন্দি দেহ উদ্ধার, সাতসকালে চাঞ্চল্য মালদহে

দেহ লোপাটের উদ্দেশে এখানে ফেলে রাখা হয়েছে, বলছেন স্থানীয়রা।

Deadbody into the sack recovered near India-Bangladesh border, Maldah | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Sucheta Sengupta
  • Posted:December 18, 2023 11:42 am
  • Updated:December 18, 2023 11:46 am

বাবুল হক, মালদহ: ভারত-বাংলাদেশ সীমান্তে ফের খুনের ঘটনা। সীমান্ত লাগোয়া মালদহের (Maldah)নলপুকুরিয়া এলাকার আমবাগান থেকে যুবকের বস্তাবন্দি দেহ উদ্ধার হল। এনিয়ে সোমবার সকালে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, বাইরে কোথাও খুন করে ওই এলাকায় দেহ ফেলে রাখা হয়েছে লোপাটের উদ্দেশে। মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শুরু করেছে তদন্ত।

বাংলাদেশ (Bangladesh) সীমান্ত থেকে মাত্র দু কিলোমিটার দূরে মালদহের নলপুকুরিয়া এলাকা। সেখানেই সোমবার সাতসকালে আমবাগানে বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে ছড়াল চাঞ্চল্য। ইংরেজবাজার থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তে নামে। তবে মৃতের নাম-পরিচয় এখনও জানা যায়নি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। স্থানীয় বাসিন্দাদের ধারণা, কুপিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। এর পর দেব লোপাট করতে এভাবে বস্তায় মুড়ে এই জায়গায় এনে ফেলা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: করোনার দাপটে দেশে একদিনেই মৃত ৫, ভয় ধরাচ্ছে নয়া ভ্যারিয়েন্ট, সতর্কবার্তা WHO-র]

স্থানীয় বাসিন্দা হুমায়ুন শেখ, ফিরোজ শেখরা জানাচ্ছেন, ”আমরা সকালবেলা দেখলাম, আমবাগানে বস্তার ভিতরে দেহ পড়ে রয়েছে। মনে হচ্ছে, এখানকার কেউ না। কালিয়াচক বা অন্য কোনও এলাকার লোক। আবার বাংলাদেশের দিকে খুন করে দেহ লোপাটের জন্য এখানে ফেলে রাখা হয়েছে, তাও হতে পারে।” এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। সীমান্ত এলাকা হওয়ায় এসব জায়গা স্পর্শকাতর, চলে বাড়তি নজরদারি। কিন্তু তার মধ্যেই কে বা কারা এভাবে দেহ ফেলে রেখে গেল, বুঝতেই পারছেন না স্থানীয়রা।

Advertisement

[আরও পড়ুন: নতুন যুগের সূচনা…, বারাণসীতে মোদির ভাষণে প্রথমবার ব্যবহার হল AI প্রযুক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ