BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বারাসতের গেস্ট হাউস থেকে উদ্ধার গুজরাটের ব্যবসায়ীর দেহ, আত্মহত্যা নাকি খুন? বাড়ছে রহস্য

Published by: Sucheta Sengupta |    Posted: November 8, 2021 5:19 pm|    Updated: November 8, 2021 8:17 pm

Deadbody of a businessman from Gujarat found from a Guest House in Bararsat | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাসত: গুজরাট থেকে বাংলায় এসে রহস্যমৃত্যু ব্যবসায়ীর। বারাসতের (Barasat) গেস্ট হাউজ থেকে উদ্ধার তাঁর মৃতদেহ (Deadbody)। ঘটনা ঘিরে দানা বাঁধছে রহস্য। বারাসতের বড়বাজার এলাকার গেস্ট হাউস থেকে পুলিশ তাঁর দেহ উদ্ধার করে প্রথমে হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খবর পাঠানো হয়েছে তাঁর বাড়িতে।

পুলিশ সূত্রে খবর, গত ৬ তারিখ বারাসতের বড়বাজার এলাকার ‘সোনালি গেস্ট হাউসে এসে ওঠেন গুজরাটের (Gujarat) সুরাটের বাসিন্দা রামপ্রসাদ আগরওয়াল। দু’দিন থাকবেন বলে ঘর ভাড়া নেন। রামপ্রসাদের বয়স ৫৩ বছরের কাছাকাছি। তিনি ব্যবসার কারণেই এসেছিলেন। গেস্ট হাউসে ঢোকার পর থেকে আর বের হননি তিনি। দু’দিন থাকবেন বলেছিলন। সেইমত রুম ভাড়া অগ্রিম (Advance) দিয়ে দেন। প্রতিদিন রাতে গেস্ট হাউসের কর্মীরা ওই ব্যক্তিকে ডেকে জানতে চান, তাঁর কিছু লাগবে কি না, কিন্তু সেই ব্যক্তি বলে তার কাছে জল-সহ খাবার মজুত আছে, কিছু লাগবে কি না। একইভাবে ৭ তারিখ রাতেও জানতে চাওয়া হয়। তিনি দু’দিনই জানান, কিছু লাগবে না।

[আরও পড়ুন: আদিবাসী নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, তোলপাড় শান্তিনিকেতন]

সোমবার সকাল ৭টার সময় তাঁর চেক আউট করার কথা ছিল, সেইমত যখন তিনি বের হচ্ছিলেন না, তখন গেস্ট হাউজের কর্মীরা ডাকাডাকি করায় আর কোনও সাড়াশব্দ পাওয়া যায় না। দরজা ধাক্কা দিয়েও যখন কোনও শব্দ পাওয়া যায় না, তখন বারাসত থানায় খবর পাঠানো হয়। পুলিশ এসে দরজা ভেঙে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হলে, হাসপাতালে ঢোকার মুখেই তাঁর মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ।

[আরও পড়ুন: ‘এমএ ইংলিশ চায়েওয়ালি’র প্রশংসা, তরুণীকে ডেকে সরকারি সাহায্যের আশ্বাস জ্যোতিপ্রিয়র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে