১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘লালু প্রসাদের মতোই অবস্থা হবে ওঁর’, নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2021 12:29 pm|    Updated: January 20, 2021 1:56 pm

An Images

সংগ্রাম সিংহরায়, শিলিগুড়ি: নিয়ম করে কার্যত প্রতিদিনই রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীকে তুলোধনা করেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। বুধবারও তার অন্যথা হল না। শিলিগুড়ির চা চক্র থেকে লালু প্রসাদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) তুলনা করলেন তিনি। কাটমানি সহ-একাধিক ইস্যুতে বিঁধলেন শাসকদলকে।

বুধবার সকালে রাজ্য বিজেপি সভাপতির নেতৃত্বে ফুলবাড়ি থেকে উত্তরকন্যার সামনে পর্যন্ত মিছিল করেন দলের নেতা-কর্মীরা। এরপর চা চক্রে যোগ দেন বিজেপি সাংসদ। সেখান থেকেই নাম না করে চাঁচাছোলা ভাষায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন তিনি। বলেন, “লালু প্রসাদ ভেবেছিলেন ওঁর কোনও প্রতিদ্বন্দ্বী নেই। উনি রাজত্ব করবেন। কিন্তু তা হল না। মানুষ আসল জায়গায় পাঠিয়েছে তাঁকে। বাংলাতেও লালু প্রসাদের মতো লোক রয়েছেন। আর কয়েকমাস পর ঠিক জায়গায় যাবেন তাঁরাও।” সম্প্রতি একটি জনসভা থেকে বিজেপিকে তোপ দেগে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “ওঁরা সবাইকে ভয় দেখিয়ে দলে টানছে। বলছে বিজেপিতে না গেলে গ্রেপ্তার করা হবে। ক্ষমতা থাকলে আমাকে গ্রেপ্তার করুক, জেলে বসে ভোটে জিতে দেখাব।” সেই মন্তব্যের জবাবে এদিন দিলীপ (Dilip Ghosh) বলেন, “মুখ্যমন্ত্রী কেন বলছেন জেলে গিয়ে জিতবেন? উনি কি জেলে যেতে চাইছেন? নাকি বুঝে গিয়েছেন জেলে যেতে হবে?”

[আরও পড়ুন: ২৫ লাখের গয়না চুরি করল দোকানের মালিক খোদ! অপরাধের ‘নিখুঁত ছক’ ভেস্তে দিল পুলিশ ]

এদিন উত্তরবঙ্গ থেকে কাটমানি, আলু-পিঁয়াজের দর বৃদ্ধি-সহ বিভিন্ন ইস্যুতে তৃণমূলকে নিশানা করেন দিলীপ। বলেন, “মোদিজি কৃষকদের কথা ভেবেছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় নিজের স্বার্থে কেন্দ্রের সুবিধা থেকে দীর্ঘদিন ধরে কৃষকদের বঞ্চিত করে এসেছেন।” তাঁর অভিযোগ, রাজ্যের কারণেই বাংলার মানুষের এত দুর্দশা। বিজেপি সরকার ক্ষমতায় এলে সব সমস্যা মিটে যাবে বলেই এদিন ফের আশ্বাস দেন দিলীপ। প্রতিশ্রুতি দেন বেকারত্ব দূরীকরণের। প্রসঙ্গত, আজ উত্তরকন্যা অভিযানে প্রয়াত উলেন রায়ের বাড়ি যাবেন দিলীপ। কথা বলবেন তাঁর পরিবারের সঙ্গে।

[আরও পড়ুন: এক কোটিরও বেশি রাজ্যবাসীকে পরিবেষা দিল ‘দুয়ারে সরকার’, দেখুন পূর্ণাঙ্গ রিপোর্ট কার্ড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement