BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তৃণমূল দলটাই দুর্নীতিগ্রস্ত, প্রত্যেকে জেলে যাবে’, অনুব্রতর গ্রেপ্তারির পর তোপ দিলীপ ঘোষের

Published by: Tiyasha Sarkar |    Posted: August 12, 2022 2:11 pm|    Updated: August 12, 2022 3:24 pm

Dilip Ghosh slams TMC leaders on Anubrata Mandal arrest, says everyone will go to jail

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) পর গ্রেপ্তার হয়েছেন অনুব্রত মণ্ডল। তা নিয়ে এবার তৃণমূল ও দলনেত্রীকে বিঁধলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Shantanu Sen)। বললেন, “গোটা দলটাই জেলে যাবে, জেলে ক্যাবিনেট গড়বেন মমতা”। পালটা দিতে ছাড়েননি তৃণমূল সাংসদ শান্তনু সেন।

এসএসসি দুর্নীতিতে গত মাসেই গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তারপরই গরুপাচার মামলায় জালে অনুব্রত মণ্ডল। দুর্নীতির শিকড় ঠিক কতটা গভীরে, তা জানতে তদন্ত চালাচ্ছে সিবিআই। এসবের মাঝে তৃণমূলকে তোপ দাগলেন দিলীপ ঘোষ। শুক্রবার সকালে প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি বলেন, “তৃণমূলের গোটা দলটাই দুর্নীতিগ্রস্ত। ওরা প্রত্যেকে জেলে যাবে। নেতা-মন্ত্রীরা কেউ বাদ যাবে না।” এরপরই সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বলেন, “এরপর মন্ত্রিসভা বা দলের কোনও মিটিং করতে মমতাকে জেলে যেতে হবে। কারণ, কেউই আর বাইরে থাকবে না।”

[আরও পড়ুন: সায়গলের দেওয়া তথ্যের ভিত্তিতে আজ অনুব্রতকে জিজ্ঞাসাবাদ, CBI হেফাজতে প্রথম রাতে কী করলেন কেষ্ট?]

মমতা বন্দ্যোপাধ্যায়ের সিবিআই-ইডি বিরোধিতা নিয়ে প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, “আগে প্রতিটা ইস্যুতে সিবিআই তদন্তের দাবি করতেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাহলে কেন এখন আপত্তি জানাচ্ছেন।” সব মিলিয়ে দুই দাপুটে তৃণমূল নেতার গ্রেপ্তারিকে বিজেপি যে হাতিয়ার করার চেষ্টা করছে তা বলাই বাহুল্য। দিলীপ ঘোষকে পালটা দিয়েছেন শান্তনু সেন। তিনি বলেন, “বিজেপি অন্তর্দ্বন্দ্বে জেরবার। সেদিকে নজর দিক, তাতে দলের মঙ্গল।”

প্রসঙ্গত, গত মাসের ২৩ তারিখ এসএসসি দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে ইডি। ওই দিনই পার্থ ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করা হয়। তাঁরা বর্তমানে জেল হেফাজতে। এরই মাঝে বৃহস্পতিবার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে অনুব্রত মণ্ডলকে। বর্তমানে নিজাম প্যালেসে রয়েছেন তিনি।

 

[আরও পড়ুন: ব্যবসায়ী-বিএসএফ-রাজনৈতিক নেতাদের ‘মধুচক্র’, গরু পাচার মামলার ইতিহাস জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে