২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

গ্যাস ভরতি ট্যাঙ্কারে ধাক্কা গাড়ির, দুর্ঘটনায় মৃত্যু জাপানি দূতাবাসের চালকের

Published by: Sayani Sen |    Posted: November 4, 2019 3:24 pm|    Updated: November 4, 2019 3:24 pm

An Images

ছবি: প্রতীকী

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: পথ দুর্ঘটনায় মৃত্যু হল জাপানি দূতাবাসের গাড়িচালকের। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গ্যাস ভরতি ট্যাঙ্কারে ধাক্কা মারেন ওই ব্যক্তি। সোমবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের কাঁকসার বিরুডিহার দু’নম্বর জাতীয় সড়কের উপর। মৃত ফিরোজউদ্দিনের দেহ দুর্গাপুর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের বাসিন্দা ফিরোজউদ্দিনের পরিজনদের সঙ্গেও কথা বলেছে পুলিশ।

সোমবার সকালে জাপানের দূতাবাসের একটি গাড়ি নিয়ে কলকাতা থেকে দুর্গাপুরে যাচ্ছিলেন ফিরোজউদ্দিন নামে ওই ব্যাক্তি। কাঁকসা থানার বিরুডিহায় দু’নম্বর জাতীয় সড়কের উপর তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। ঘটনাস্থলে থাকা একটি গ্যাস ভরতি ট্যাঙ্কারের পিছনে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় জাপানের দূতাবাসের গাড়িচালক ফিরোজউদ্দিনের। প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ির গতি যথেষ্ট বেশি ছিল। অনেকেই বলছেন নাকি গাড়ি চালাতে চালাতেই চোখ লেগে গিয়েছিল ফিরোজউদ্দিনের।

[আরও পড়ুন: অধীরদার ডবল হ্যাটট্রিক দেখে যেতে পারলাম না! সুইসাইড নোটে আক্ষেপ যুবকের]

খবর যায় কাঁকসা থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। দুর্ঘটনায় নিহতের দেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃতের ময়নাতদন্ত করা হবে। জানা গিয়েছে, বছর চৌষট্টির ফিরোজউদ্দিন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের বাসিন্দা। ইতিমধ্যেই তাঁর পরিজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ময়নাতদন্তের পরই পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। এদিকে, এদিন দুর্ঘটনার জেরে ব্যস্ততম জাতীয় সড়কে যানজট তৈরি হয়। পরে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে সরিয়ে নিয়ে গেলে ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক হয়।

ছবি: উদয়ন গুহ রায়

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement