১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাগনানে তৃণমূল নেতা খুনে রাতভর পুলিশি অভিযানে গ্রেপ্তার ৮

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 6, 2018 1:38 pm|    Updated: June 6, 2018 1:38 pm

Eight arrested in Bagnan TMC leader’s murder

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: সোমবার রাতে হাওড়ার বাগনানে খুন হন তৃণমূল নেতা মহসিন খান। ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করল পুলিশ। মঙ্গলবার রাতভর পুলিশি অভিযান চলে বাগনান, আমতা, জয়পুর-সহ বিভিন্ন এলাকায়।

[বাগনানে খুন তৃণমূল নেতা, অভিযোগের তির বিজেপির দিকে]

তিনি নিজে বাগনানের হাটুরিয়া-২ গ্রাম পঞ্চায়েতে শাসকদলের বুথ সভাপতি ছিলেন। সদ্য সমাপ্ত পঞ্চায়েত ভোটে জিতেছেন স্ত্রীও। গ্রাম পঞ্চায়েতের সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। সোমবার রাতে বাগনানে খুন হয়ে গেলেন তৃণমূল নেতা মহসিন খান। পুলিশ জানিয়েছে, প্রতিদিন মতোই রাত ন’টা নাগাদ হাটুরিয়ার নারকেলডাঙা এলাকা থেকে বাড়ি ফিরছিলেন মহসিন। মাঝরাস্তায় তাঁকে ঘিরে ধরে তিন জন দুষ্কৃতী। একজন পয়েন্ট ব্যাঙ্ক রেঞ্জ গুলি চালিয়ে দেয়। ঘটনাস্থলেই মারা যান শাসকদলের বুথ সভাপতি মহসিন খান। ঘটনাটি জানাজানি হতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে বাগনানে। নিহত নেতার দেহ নিয়ে ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তৃণমূলের নেতা-কর্মীরা। ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছে শাসকদলের স্থানীয় নেতৃত্ব। তৃণমূল নেতা শ্রীকান্ত সরকারের অভিযোগ, বাগনান থানার আইসি উজ্জ্বল দাস বিজেপির হয়ে কাজ করছেন। আইসির পদত্যাগের দাবি তোলেন তিনি।

মঙ্গলবার সকালেও যথেষ্ট থমথমে ছিল এলাকা। কার্যত অঘোষিত বনধের চেহারা নেয় বাগনান। বন্ধ ছিল দোকানপাট ও বাজার। সকালে আমতা রোডে ফের অবরোধ করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তৃণমূল নেতা মহসিন খানকে খুনের ঘটনায় আগেই তিনজনকে আটক করা হয়েছিল। মঙ্গলবার রাতভর বাগনান, আমতা, জয়পুর-সহ একাধিক জায়গায় অভিযান চালায় পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ৮ জনকে।

[তৃণমূল নেতা খুনের জের, বনধের চেহারা বাগনানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে