BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অমানবিক! সম্পত্তির লোভে বৃদ্ধাকে বেদম মার বোনের, দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 28, 2018 6:36 am|    Updated: January 28, 2018 6:36 am

An Images

আকাশনীল ভট্টাচার্য: অমানবিক বললেও কম বলা হবে। সম্পত্তি দখল নেওয়ার জন্য ৭০ বছরের বৃদ্ধা দিদিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল বোনের বিরুদ্ধে। কখনও লাঠি দিয়ে পরপর প্রহার। বৃদ্ধার কাতর আর্তিতেও মন গলে না বোনের। এপরপর শুরু হয পিঠের উপর লাথি। সহ্য করতে না পেরে পড়শিরাই সে ঘটনার ছবি-ভিডিও তুলে পুলিশের দ্বারস্থ হয়েছেন।  নিমতা থানার উত্তর দমদম পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের ওলাইচন্ডীতলার ৫ নম্বর লেনের ঘটনা।

সাপের বিষ থেকে মুক্তি আয়ুর্বেদেই, নজির গড়ে পদ্মশ্রী পেলেন ‘জঙ্গলের ঠাকুমা’ ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় মাকে নিয়ে থাকতেন দিদি শিখা সরকার। দু’বছর আগে মা মারা যান। তারপর থেকে তিনি একাই থাকতেন। মা মারা যাওয়ার সময় সমস্ত সম্পত্তি তাঁর নামে লিখে দিয়ে যান। তারপর থেকেই শিখাদেবীর ছোট বোন রীতা সরকার তার মেয়ে-জামাই এবং ছেলে-বউমা নিয়ে ওই বাড়িতে নিয়মিত যাতায়াত শুরু করে দেয়। অভিযোগ, সম্পত্তি দখল করার জন্য শিখাদেবীর উপর অকথ্য অত্যাচার করত তাঁর বোন। চলত বেধড়ক মারধরও। এদিকে এই মারধরের ছবি প্রমাণস্বরূপ অত্যন্ত গোপনে মোবাইলে বন্দি করে রাখছিলেন প্রতিবেশীরা। গত ২৫ জানুয়ারি তা থানায় পেশ করেন তাঁরা।

পদ্মশ্রী নিতে অস্বীকার, প্রধানমন্ত্রীকে খোলা চিঠি সন্ন্যাসীর ]

স্থানীয় এক প্রতিবেশী অরবিন্দ সরকার জানান, শিখাদেবীর উপর তাঁর বোন নির্মম অত্যাচার করত। ক্লাবের তরফে বিষয়টি নিয়ে মীমাংসারও চেষ্টা করা হয়। কিন্তু অভিযুক্ত নানা রকমের হুমকি দেওয়ার চেষ্টা করে। তাই শিখাদেবীর আর্তনাদ শুনলেই মোবাইলে ওই ভিডিও করা হত। তা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অরবিন্দবাবুর দাবি, অভিযোগ দায়ের হলেও অভিযুক্তদের বিরুদ্ধে এখনও পুলিশ কোনও পদক্ষেপ করেনি। পুলিশ সূত্রে খবর , দুই বোনের মধ্যে পারিবারিক সমস্যা নিয়ে গন্ডগোলের সূত্রপাত। এলাকার মানুষের পক্ষ থেকে অভিযোগ আসার পর ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। রীতা সরকারের জামাই মন্টু করানের পাল্টা অভিযোগ, শিখাদেবী মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন। ঘরের মধ্যে শৌচকর্ম করে ফেলেন। সম্ভবত সে কারণেই তাঁকে মারধর করা হয়েছে।

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement