BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃণমূলের ঝান্ডা ধরেও ‘ইনকিলাব জিন্দাবাদ’ স্লোগান, ধমক খেতেই বেরল ‘বন্দে মাতরম’

Published by: Subhamay Mandal |    Posted: July 8, 2020 10:15 pm|    Updated: July 8, 2020 10:15 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: হাতে তৃণমূলের ঝান্ডা। কিন্তু সমস্বরে বলে উঠলেন ‘ইনকিলাব জিন্দাবাদ’। ধমক খেতেই ‘ইনকিলাব’ স্লোগান বদলে গেল ‘বন্দে মাতরমে’। জামুড়িয়ায় দলবদল করেও সিপিএমের কর্মীরা ভুলতে পারেননি পুরনো স্লোগান। মঞ্চে তেরঙ্গা ঝান্ডা ধরেও লাল পার্টির স্লোগান দিয়ে ফেলেছিলেন জামুড়িয়ার প্রাক্তন কমরেডরা। বুধবার এই ঘটনা ঘটে জামুড়িয়ার শিবডাঙায়।

জামুড়িয়ায় ৯ নম্বর ওয়ার্ডের শিবডাঙা এলাকায় ১৫০ জন সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। শিবির বদলে আসা কর্মী-সমর্থকদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন আসানসোলের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের সভাপতি জিতেন্দ্র তিওয়ারি ও এসবিএসটিসির চেয়ারম্যান তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক কর্নেল দীপ্তাংশু চৌধুরি।

[আরও পড়ুন: ‘শুভেন্দু অধিকারী জিন্দাবাদ’, মলয়-অরূপকে পার্টি অফিসে আটকে রেখে বিক্ষোভ তৃণমূল কর্মীদের]

এই অনুষ্ঠানে মহিলাদের হাতে শাড়িও তুলে দেওয়া হয়। জিতেন্দ্র তিওয়ারি এদিন বলেন, ‘বিজেপি এখানে রামের নাম করে রাবণরাজ চালাচ্ছে। শুধু মুখে রামরাজ্য নয়, কাজে রামরাজ্য চাই। শুধু মাত্র ভোটের সময় রাম নাম করলে হবেনা।’ তবে এদিনের দলবদল ছিল খুব তাৎপর্যপূর্ণ। লাল দূর্গ জামুড়িয়া। সিপিএমের দখলে থাকা এই বিধানসভায় প্রাক্তন কমরেডরা যোগদান করায় রাজনৈতিক শক্তি বৃদ্ধি হল ঘাসফুল শিবিরে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement