BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জোটেনি চাকরি, অভিষেকের সভায় ব়্যাফের নকল উর্দি পরে গ্রেপ্তার যুবক

Published by: Tanumoy Ghosal |    Posted: May 3, 2019 1:05 pm|    Updated: May 3, 2019 1:05 pm

Fake cop arrested at Abhishek Banerjee meeting in Baduria

নবেন্দু ঘোষ, বসিরহাট:  প্রাকৃতিক দুর্যোগের কারণে সভায় পৌঁছাতে পারেননি যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সভাস্থলে ব়্যাফের নকল ইউনিফর্ম পরে ঘোরাঘুরি করছিল যুবক। সন্দেহ হওয়ায় তাকে গ্রেপ্তার করল পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ওই যুবকের কাছে সভায় প্রবেশের একটি ভিআইপি পাসও ছিল। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায়।

[ আরও পড়ুন: লোকাল ট্রেন দাঁড় করিয়ে রেলকর্তার গাড়ি পাস, বিক্ষোভ যাত্রীদের]

ঘটনার সূত্রপাত বুধবার। সেদিন বাদুড়িয়ার আটঘরা গ্রামে একটি জনসভা করার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু, প্রাকৃতিক দুর্যোগে কারণে আটঘরা গ্রামে তাঁর হেলিকপ্টার নামতে পারেনি। স্থানীয় তৃণমূল নেতাদের ভাষণ দেওয়ার পরই সভা শেষ হয়ে যায়। পুলিশ জানিয়েছে, মঞ্চে যখন স্থানীয় তৃণমূল নেতারা  ভাষণ দিচ্ছিলেন, তখন সভাস্থলের আশেপাশের সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায় এক যুবককে। তার পরনে ছিল ব়্যাফের ইউনিফর্ম। যেহেতু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আসার কথা ছিল, তাই সভাস্থলে মোতায়েন ছিলেন প্রচুর পুলিশকর্মী। ওই যুবককে দেখে তাঁদের সন্দেহ হয়। থানায় খবর দেন কর্তব্যরত পুলিশকর্মীরাই। খবর পাওয়ামাত্র অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের কাছ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় প্রবেশের একটি ভিআইপি পাস পাওয়া গিয়েছে বলে খবর।

জানা গিয়েছে, ওই যুবকের নাম ইজাজ মন্ডল। বাড়ি বাদুড়িয়ার চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতের বেনা গ্রামে। তদন্তকারীদের বক্তব্য, জেরায় ইজাজ জানিয়েছে, সে পুলিশে চাকরি করতে চায়। কিন্তু শত চেষ্টাতেও চাকরি জোটেনি৷ তাই বারাকপুর থেকে ব়্যাফের ওই নকল ইউনিফর্ম কিনে, তা পরে অভিষেকের সভায় প্রবেশ করে। কিন্তু রাজ্যের শাসকদলের হেভিওয়েট নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঢোকার ভিআইপি পাস কোথা থেকে পেল ইজাজ? খতিয়ে দেখছে পুলিশ।

[ আরও পড়ুন: ফেসবুকেই মিটল রক্তসংকট, সোশ্যাল মিডিয়ায় আবেদনে সাড়া ২০ জনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে